সকল মেনু

রাজনৈতিক উদ্দেশ্য হাসিলকারীরা গণতন্ত্রকে হত্যা করছেন: ড: কামাল

ঢাকা, ২৫ ফেব্রুয়ারি (হটনিউজ২৪বিডি.কম) : মহান মুক্তিযুদ্ধের কথা বলে যারা এদেশের রাজনৈতিক উদ্দেশ্য হাসিল করছেন তারা এদেশের গণতন্ত্রকে হত্যা করছেন বলে অভিযোগ করেছেন বাংলাদেশের সংবিধান প্রণেতা ও গণফোরামের সভাপতি ড: কামাল হোসেন।

মঙ্গলবার বিকালে জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে ঐক্যবদ্ধ ছাত্রসমাজ আয়োজিত ‘বিপর্যস্ত গণতন্ত্র উত্তোরণে ছাত্ররাজনীতির ভূমিকা’ শীর্ষক এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

এসময় তিনি বলেন, স্বাধীনতা আন্দোলন হয়েছিল এদেশের গণতন্ত্রের মুক্তি, অর্থনৈতিক মুক্তি, মানুষের বাক স্বাধীনতা এবং মুক্ত চিন্তার ছাত্র রাজনীতি প্রতিষ্ঠার জন্য। এগুলোর কোনো কিছুই আজ বাস্তবায়ন হয়নি। শুধুই মুখেই খই ফুটে মুক্তিযুদ্ধের চেতনার। এর কিছুই বাস্তবে প্রতিফলিত হয়না। এর জবাব এদেশের জনগণের কাছে একদিন জবাব দিতে হবে।

সংগঠনের সভাপতি আজম রুপুর সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহামুদুর রহমান মান্না ও ড: শাহদীদ মালিক প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top