সকল মেনু

নগ্ন বাংলাদেশী প্লেবয় মডেল

বিনোদন প্রতিবেদক, ২৪ ফেব্রুয়ারি (হটনিউজ২৪বিডি.কম) :  বিশ্বখ্যাত ‘প্লেবয়’ ম্যাগাজিনে নগ্ন পোজ দিয়েছেন বাংলাদেশি বংশোদ্ভূত আইরিশ মডেল শাহিরা ব্যারি। জানা যায়, ২১ বছর বয়সী এ সুন্দরী প্রথমে স্বল্প বসনে মডেলিং করলেও প্লেবয়ের জন্য ক্যামেরার সামনে বিবস্ত্র হতে একেবারেই রাজি ছিলেন না। তার চেয়ে বড় কথা তার পরিবার তাতে সায় দেয়নি। তাই প্লেবয় কর্ণধার হিউ হেফনারের প্রস্তাব ফিরিয়ে দেন তিনি। কিন্তু পরবর্তীতে বিভিন্ন মিডিয়ায় খবর প্রকাশিত হয়, তিনি রাজি হয়ে গেছেন।

শাহিরার বসবাস আয়ারল্যান্ডের গ্যালওয়েতে। তাকে প্লেবয়ের জন্য পোজ দিতে আমন্ত্রণ জানালে জোর গলায় বলেছিলেন, এমন পোজ দেয়াতে তার আগ্রহ নেই। জানা যায়, হিউ হেফনারের প্লেবয় ম্যাগাজিনের জন্য মডেল যারা নির্বাচন করেন তাদের প্রধান স্যাম রিমা প্রস্তাব পাঠান শাহিরাকে। এর পরপরই আয়ারল্যান্ডের একটি ম্যাগাজিনে খবর প্রকাশিত হয় যে, তিনি প্লেবয়ের প্রস্তাবে রাজি হয়েছেন। যদিও শেষ পর্যন্ত কোন নির্ভরযোগ্য তথ্য পাওয়া যায়নি যেখানে নিশ্চিতিভাবে বলা হয়েছে, এ বাংলাদেশি বংশোদ্ভূত মডেলের নগ্ন হওয়ার কথা।সূত্র:ওয়েভসাইট

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top