সকল মেনু

আদর্শ গৃহিণীর ভূমিকায় রুহি

বিনোদন প্রতিবেদক, ২৩ ফেব্রুয়ারি (হটনিউজ২৪বিডি.কম) :  দৃপ্ত পায়ে এগিয়ে চলছেন মডেল-অভিনেত্রী দিলরুবা ইয়াসমিন রুহিকে এবার দেখা যাবে আদর্শ গৃহিণীর ভূমিকায়। আগামী নারী দিবস উপলক্ষে ওয়াহিদুজ্জামান ডায়মন্ডের শিরোনামহীন খণ্ড নাটকটির পটভূমি গড়ে উঠেছে পরিবার সংগঠনে নারীর ভূমিকা নিয়ে। আগামী ২৬ তারিখে ঢাকার বিভিন্ন লোকেশনে নাটকটির শুটিং শুরু হবে। দিলরুবা ইয়াসমিন রুহি মিডিয়ায় র‌্যাম্প মডেল হিসেবে যাত্রা শুরু করলেও এখন অভিনয়ই যেন তার আরাধনার মূল পাঠ।

এ প্রসঙ্গে রুহি গনমাধ্যমকে বলেন, “আমি মানসম্মত স্ক্রিপ্ট ছাড়া অভিনয় করতে মোটেও আগ্রহী নই। তবে সমাজ সচেতনতামূলক গল্পনির্ভর নাটকে অভিনয় করতে সবসময় মুখিয়ে থাকি। আমি আশা করছি, নাটকটি এ প্রজন্মের নারীদের জন্য একটি বার্তা বহন করবে।” ছোটপর্দার খণ্ড নাটক ছাড়াও রুহি একাধিক চলচ্চিত্রে নিয়মিত শুটিং করছেন। এরই মধ্যে তিনি ব্রিটিশ বংশোদ্ভূত বাঙালি পরিচালক মুনসুর আলীর ‘সংগ্রাম’ ছবির শুটিং শেষ করেছেন। সম্প্রতি তিনি ছবির প্রচারণা চালাতে লন্ডনে গিয়েছিলেন। সেখানে যুক্তরাজ্যের ম্যানচেস্টার ইউনিভার্সিটিতে ‘সংগ্রাম’ ছবির ট্রেইলার দেখানো হয়। এ প্রসঙ্গে রুহি বলেন, “এমন একটি বিখ্যাত বিশ্ববিদ্যালয়ের সেমিনারে অংশ নিতে পেরে আমি সত্যি আনন্দিত। আমি মনে করি, বাংলাদেশিদের মতো একটি ভিন্ন কমিউনিটির সংস্কৃতির অগ্রযাত্রাকে ত্বরান্বিত করতে তারা যেভাবে এগিয়ে এসেছে, তা সত্যি প্রশংসনীয়।”

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top