সকল মেনু

ওয়ালটন স্মার্ট টিভি আন্তজেলা ভলিবল প্রতিযোগিতা

ঢাকা, ২৩ ফেব্রুয়ারি (হটনিউজ২৪বিডি.কম) : আর বি গ্রুপ লিমিটেডের পৃষ্ঠপোষকতায় এবং বাংলাদেশ ভলিবল ফেডারেশনের  ব্যবস্থাপনায় ২৫ ফেব্রুয়ারি শুরু হতে যাচ্ছে আন্তজেলা ভলিবল প্রতিযোগিতা। এই প্রতিযোগিতা চলবে ১১ মার্চ পর্যন্ত। 

আঞ্চলিক পর্বের খেলা দেশের ৭ বিভাগের বিভিন্ন ভেন্যুতে অনুষ্ঠিত হবে। ৭টি বিভাগের ভেন্যুগুলো হচ্ছে-নওগাঁ, হবিগঞ্জ, নড়াইল, পঞ্চগড়, গাজীপুর, কক্সবাজার ও বরিশাল। ২৫ ফেব্রুয়ারি নওগাঁ ভেন্যুতে প্রতিযোগিতার উদ্বোধন এবং ১১ মার্চ বরিশাল ভেন্যুতে আঞ্চলিক পর্ব শেষ হবে। আগামী ৯-১৫ এপ্রিল ঢাকায় চূড়ান্তপর্ব অনুষ্ঠিত হবে। ৪৪টি জেলা দল এ প্রতিযোগিতায় অংশগ্রহণ করবে। এর আগের আসরে ৩৫টি দল অংশগ্রহণ করেছিল। 

এ উপলক্ষে রোববার দুপুরে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান ও আরবি (ওয়ালটন) গ্রুপের উপ পরিচালক (গেমস এন্ড স্পোর্টস) এফ এম ইকবাল বিন আনোয়ার (ডন), উপস্থিত ছিলেন আরবি গ্রুপের নির্বাহী পরিচালক এ এফ এম জাহিদ হাসান, ওয়ালটনের ক্রীড়া দূত জোবেরা রহমান লীনু এবং ভলিবল ফেডারেশনের যুগ্ম সম্পাদক ও টুর্নামেন্ট কমিটির সম্পাদক এ্যাডভোকেট ফজলে রাব্বি বাবুল।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top