সকল মেনু

টি-২০ বিশ্বকাপে ঢাকায় আসবেন একন

বিনোদন প্রতিবেদক, ২৩ ফেব্রুয়ারি (হটনিউজ২৪বিডি.কম) :  আইসিসি টি-২০ বিশ্বকাপ ক্রিকেট উপলক্ষে আয়োজিত কনসার্টে গান করতে ঢাকায় আসার কথা রয়েছে যুক্তরাষ্ট্রের আর অ্যান্ড বি এবং হিপহপ গানের তুমুল জনপ্রিয় সংগীতশিল্পী একন। আফ্রিকার সবচেয়ে প্রভাবশালী তারকাদের তালিকায়ও আছে তার নাম।

আইসিসি টি-২০ বিশ্বকাপ ক্রিকেট শুরু হওয়ার আগে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে হবে ‘কনসার্ট ফর বাংলাদেশ ক্রিকেট’। কনসার্টটি আয়োজন করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। নাম প্রকাশে অনিচ্ছুক সংশ্লিষ্ট একটি সূত্র খবরটি নিশ্চিত করেছে।

আগেই জানানো হয়েছে, এই কনসার্টে গান করতে ঢাকায় আসবেন উপমহাদেশের বরেণ্য সুরকার, সংগীত পরিচালক ও কণ্ঠশিল্পী এ আর রহমান। এই কনসার্টে থাকবেন বাংলাদেশের শিল্পীরাও।

Akon-in-concert-hand-up-thumb-640xauto-670643

‘বিলবোর্ড হট হান্ড্রেড’ তালিকায় ৩৫ বার স্থান পেয়েছে অ্যাকনের গান। পাঁচবার পেয়েছেন গ্র্যামি পুরস্কারের জন্য মনোনয়ন। তাঁর অ্যালবামগুলো হলো ট্রাবল, কনভিক্টেড, ফ্রিডম ও স্টেডিয়াম। এবার এই শিল্পী ঢাকায় আসছেন। জানা গেছে, আইসিসি টি-২০ বিশ্বকাপ ক্রিকেট উপলক্ষে আয়োজিত কনসার্টে গান করবেন তিনি।

akon1

উল্লেখ্য, ইতোপূর্বে বলিউডের ‘রাওয়ান’ ছবিতে ‘ওয়ানা বি মাই ছাম্মাক ছাল্লো’ গানের মাধ্যমে একন উপমহাদেশে ব্যাপক সাড়া ফেলেছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top