সকল মেনু

ব্যক্তিগত কারণেই পিছে হাঁটছেন বেবো

বিনোদন প্রতিবেদক, ২৩ ফেব্রুয়ারি (হটনিউজ২৪বিডি.কম) : একের পর এক লোভনীয় সব প্রস্তাব ফিরিয়ে দিচ্ছেন নবাব বধূ কারিনা কাপুর। তাহলে বিয়ের পরে কি এই হার্টথ্রব নায়িকা নিজেকে সরিয়ে নিতে শুরু করেছেন সাইফ আলীর চাপে। নাকি অন্য কোনো কারণ আছে এর পিছনে। এটা জানতে তার পিছে উঠে পরে লেগেছে পাপারাজ্জিরা। তারা নাকি খুঁজে পেয়েছেন কারিনার এই পিছনে হাঁটার কারণ। একান্তই ব্যক্তিগত কারণে নাকি তিনি নিজেকে গুটিয়ে রেখেছেন। ভারতের অনলাইন নিউজ পোর্টাল জিনিউজের একটি প্রতিবেদনে বলা হয়েছে, বেবো বিবি একের পর এক ছবি পিছিয়ে দিচ্ছেন! সেটাই যে এখন সমস্যা হয়ে দাঁড়িয়েছে। একে তো বিয়ের পর সাংঘাতিক বায়না করছেন এই সুন্দরি। ছবিও করছেন প্রায় হাতে গুণে। একটু এপাশ-ওপাশ হলেই ফিরিয়ে দিচ্ছেন নামজাদা হাউজের চিত্রনাট্যও। সেই ঝক্কিই এখন সামলাচ্ছেন করণ জোহর, ফারহান 

আখতারের মতো প্রযোজকেরা! আসলে করিনা প্রথম সারির নায়িকা, তাকে নিয়ে ছবি করলে এমনিতেই বক্স অফিসে লক্ষ্মীর পায়ের ধুলো পড়ার একটা জায়গা আছে। তার ওপর তিনি খান-দেরও সবচেয়ে পছন্দের নায়িকা। বলিউডের প্রায় সব চৌকস নায়কই মুখিয়ে থাকেন তার সঙ্গে ছবি করার জন্য- এমনটা বললে খুব একটা ভুল হয় না। সেই সমস্ত হিসেব করেই করণ জোহর তার ড্রিম প্রোজেক্ট শুদ্ধি-তে নিতে চেয়েছিলেন করিনা আর হৃতিক রোশনের জুটিকে। হৃতিক অসুস্থ হয়ে পড়ায় এমনিতেই শুটিং-এ দেরি হল, তার ওপর আবার চিত্রনাট্য পছন্দ হয়নি বলে বেঁকে বসলেন বেবো-ও।

তা, চিত্রনাট্য মনের মতন না হলেই ছবি ঝুলিয়ে দেওয়ার ব্যারামটা অবশ্য বেবোর পুরনো। মধুর ভান্ডারকরের মতো একগুঁয়ে পরিচালকও বেবোর ফরমায়েস মাফিক হিরোইন ছবির চিত্রনাট্য বদলাতে বাধ্য হয়েছিলেন। এখানেও অজুহাত ছিল বিয়ে। তখন বিয়ে প্রায় হব-হব বলেই অযথা সেলুলয়েডে খোলামেলা হতে চাননি কন্যা। বেগম হলে যে একটা মানসম্মানের ব্যাপার থাকে! সেই বিয়েসংক্রান্ত মান-সম্মানের গেরোয় এবার আটকা পড়ল শুদ্ধি। ছবির আরেক প্রযোজক রীতেশ সিধবানি সরাসরিই এরকম অভিযোগ করছেন বেবোর নামে। ‘ওসব চিত্রনাট্য-টাট্য কোনও ব্যাপার নয়। করিনার একটা ব্যক্তিগত সমস্যা রয়েছে ছবিটা নিয়ে’, এটুকু বলেই মুখে কুলুপ এঁটেছেন রীতেশ।

কী এমন ব্যক্তিগত সমস্যা থাকতে পারে নায়িকার? তাহলে কি হৃতিক রোশনের সঙ্গে তার প্রেমের গুজবটা সত্যি? কে জানে! তবে হৃতিককে বেবো যে এড়িয়ে যাচ্ছেন, সেটাও মিথ্যে নয়। হৃতিকেরই অন্তরঙ্গ বন্ধু ফারহান আখতারকেও সেই জন্য আপাতত ঝুলিয়ে রেখেছেন কন্যা। ফারহানের বম্বে সামুরাই ছবির জন্য প্রথমে হ্যাঁ বলে দিলেও এখন আর ডেট দিচ্ছেন না। ব্যস, এই নিয়েই এখন তোলপাড় চলছে বলিউডে। প্রশ্নও উঠছে, নায়িকার এমন মর্জি মুখ বুজে সহ্য করা হবে কি হবে না!
তা, বেবো তো শুধু নায়িকাই নন! তিনি বেগমও বটে! বেগমদের মর্জি এমন হয়েই থাকে, কী আর করা!

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top