সকল মেনু

পরিচালনায় আসতে চান প্যাটিনসন

বিনোদন প্রতিবেদক, ২৩ ফেব্রুয়ারি (হটনিউজ২৪বিডি.কম) : টুইলাইট খ্যাত তারকা রবার্ট প্যাটিনসন ক্যামেরা পিছনে কাজ করতে চান। এজন্য তিনি কয়েকজন চলচ্চিত্র নির্মাতার সঙ্গে কাজ করছেন বলে জানিয়েছে প্রেস ট্রাস্ট অব ইন্ডিয়া। সংবাদমাধ্যমটি রাডার অনলাইনের বরাত দিয়ে জানিয়েছে, ক্রিস্টেন স্টুয়ার্টের এই সাবেক প্রেমিক ও অভিনেতা নতুন কিছু করতে চাইছেন। এই ২৭ বছর বয়সি তারকা নিজের সুনাম বাড়াতে এই পথে হাঁটতে চাইছেন। সুত্রটি জানিয়েছে, তার বর্তমান খ্যাতির সঙ্গে জড়িয়ে আছে সাবেক প্রেমিকার নাম। সেটিকে মুছে ফেলতেই তিনি নতুন ভাবে কেরিয়ার শুরু করতে চাইছেন। এজন্য থিয়েটার স্কুলেও যাতায়ত যাচ্ছেন। সেই সঙ্গে ক্যামেরার পিছনের কাজ রপ্ত করতে শুরু করেছেন।

এই ব্রিটিশ অভিনেতা স্টিফেন মায়ার’র টুইলাইট সিরিজে রোজের প্রেমিক ভ্যাম্পায়ারের চরিত্রে অভিনয় করে তুমুল জনপ্রিয়তা পান। তবে এখন তিনি নিজেই নির্মাতা হওয়ার জন্য ইন্ডিপেনডেন্ট ফিল্মমেকারদের পিছে ঘুরতে শুরু করেছেন। সুত্রটি আরো জানিয়েছে, রব এরই মধ্যে অনেক ইন্ডিপেনডেন্ট ফিল্মমেকারদের সঙ্গে কথা বলেছেন। এবং সবশেষে তিনি আরো একটি ব্লকবাস্টার সিনেমায় অভিনয়ে আগ্রহ প্রকাশ করেছেন। সম্প্রতি প্যাটিনসন কুইন অব দ্র ডেজার্ট অ্যান্ড লাইফ-এ অভিনয় করছেন। এছাড়া তার অভিনীত দ্য রোভার অ্যান্ড ম্যাপ ছবিটি এ বছর মুক্তি পাবে। বর্তমানে এই ছবির পোস্ট প্রডাকশনের কাজ চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top