সকল মেনু

নালিতাবাড়ী আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষ, পুলিশসহ আহত ৭

শেরপুর, ২২ ফেব্রুয়ারি (হটনিউজ২৪বিডি.কম) : শেরপুরের নালিতাবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনেকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষে পুলিশের উপপরিদর্শকসহ (এসআই) ৭ জন আহত হয়েছেন।

শনিবার দুপুর পৌনে ১টার দিকে উপজেলা পরিষদ চত্বরে তৃণমূল নেতাকর্মীদের ভোটে দলীয় প্রার্থী বাছাইকালে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, দুপুরে নালিতাবাড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযুদ্ধা আব্দুল হালিম উকিলের সমর্থকরা তার সঙ্গে উপজেলা পরিষদের হলরুমে দেখা করতে চাইলে অপর প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোকছেদুর রহমান লেবুর সমর্থকরা বাধা দেয়। এতে দুই গ্রুপের সমর্থকদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও ইট-পাটকেল ছোড়াছুড়ির ঘটনা ঘটে।

পরে পুলিশ ১০ রাউন্ড ফাকা গুলি ছুঁড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

আহতরা হলেন- নালিতাবাড়ী থানার এসআই খোকন সরকার, সহকারী উপপরিদর্শক এএসআই রাম প্রসাদ, আওয়ামী লীগের কর্মী জাকারিয়া (৩৫), সোহেল মিয়া (৪০), রাজন (৩২), কায়ছার (২৭) ও স্বপন মিয়া (৩০)।

আহতদের মধ্যে সোহেল মিয়াকে আশঙ্কাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাকীরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top