সকল মেনু

বাস-মাইক্রো সংঘর্ষে স্বামী-স্ত্রীসহ নিহত ৪

নরসিংদী, ২০ ফেব্রুয়ারি (হটনিউজ২৪বিডি.কম) : নরসিংদীতে বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে স্বামী-স্ত্রীসহ চারজন নিহত হয়েছেন।

বৃহস্পতিবার ভোর সাড়ে পাঁচটায় ঢাকা-সিলেট মহাসড়কের বেলাব উপজেলার নারায়ণপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন মাইক্রোবাসের যাত্রী ভৈরবের দুই ব্যবসায়ী রায়হান ও পিয়াস এবং তাদের বন্ধু শাহিন ও তার ইতালিপ্রবাসী স্ত্রী লিজা আক্তার।

পুলিশ ও স্থানীয়রা জানান, কিশোরগঞ্জের ভৈরব পৌর এলাকার শাহিন মিয়া তার ইতালিপ্রবাসী স্ত্রী লিজাকে বিমানবন্দরে পৌঁছে দেওয়ার জন্য দুই বন্ধু রায়হান ও পিয়াসকে নিয়ে একটি মাইক্রোবাসে করে ঢাকায় যাচ্ছিলেন।

মাইক্রোবাসটি নরসিংদীর নারায়ণপুরের গকুলনগর এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা সিলেটগামী শ্যামলী পরিবহনের একটি যাত্রীবাহী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মাইক্রোবাসের চার যাত্রী নিহত হন। গুরুতর আহত অবস্থায় চালককে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

খবর পেয়ে নিহত ব্যক্তিদের স্বজনেরা ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে বাড়িতে নিয়ে গেছেন। হাইওয়ে পুলিশ দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি আটক করেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top