সকল মেনু

সাংবাদিক নেতাদের সঙ্গে মতবিনিময়ে খালেদা

ঢাকা, ১৮ ফেব্রুয়ারি (হটনিউজ২৪বিডি.কম) : বিএনপি’র চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া দেশের চলমান সর্বশেষ রাজনৈতিক অবস্থা নিয়ে সাংবাদিক নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময়ে বসেছেন।

মঙ্গলবার রাত সাড়ে ৯টায় চেয়াপারসনের গুলশান কার্যালয়ে এই মতবিনিময় শুরু হয়।

মতবিনিময় সভায় বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি রুহুল আমিন গাজীর নেতৃত্বে আরো উপস্থিত রয়েছেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের মহাসচিব শওকত মাহমুদ, জাতীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সৈয়দ আবদাল আহমেদ,  ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি কবি আব্দুল হাই শিকদার, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম প্রধান, ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক ইলিয়াস খানসহ বিভিন্ন গণমাধ্যমের ইউনিট প্রধানগণ।

এছাড়াও বেশ কয়েকজন আঞ্চলিক সাংবাদিক নেতৃবৃন্দও বেগম জিয়ার সঙ্গে মতবিনিময়ে যোগ দিয়েছেন।

বিএনপির পক্ষ থেকে দলের ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, দলের স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, নজরুল  ইসলাম খান উপস্থিত রয়েছেন।

প্রসঙ্গত, এর আগে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া সম্মিলিত পেশাজীবী পরিষদ, প্রকৌশলী নেতৃবৃন্দ, বিশ্ববিদ্যালয়ের শিক্ষক নেতৃবৃন্দ এবং চিকিৎসক নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় করেছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top