সকল মেনু

কঠোর অনুশীলনের আগে একদিনের ছুটিতে ক্রিকেটাররা

স্পোর্টস ডেস্ক , ১৮ ফেব্রুয়ারি (হটনিউজ২৪বিডি.কম) : মঙ্গলবার হোটেলের জিমে র্প্যাকটিস করে আর অলস সময় কাটিয়ে দিন পার করছেন অধিনায়ক মুশফিক আর সাকিব-তামিমরা। টিম ম্যানেজম্যান্টের পক্ষ থেকে জানানো হয়েছে, চট্টগ্রাম টেস্ট ও টি-২০ সিরিজের পর মিরপুরে প্রথম ওডিআই খেলে ক্রিকেটাররা ক্লান্ত হয়ে পড়ায় তাদের বিশ্রাম দেয়া হয়েছে। ওডিআই সিরিজের দ্বিতীয় ম্যাচ আগামীকাল বৃহস্পতিবার। ওই ম্যাচের জন্য আজ বুধবার অনুশীলনে নামবে বাংলাদেশ দল। তাই ম্যাচের আগের দিনের কঠিন অনুশীলনে ক্লান্ত না হন সেজন্যই গতকাল ছুটি পেয়েছেন ক্রিকেটাররা।

প্রসঙ্গত, সোমবার নিজেদের হাতের মুঠোয় থাকা ম্যাচ হেরে যাওয়ার পর স্বভাবতই খুব একটা ভালো মেজাজে নেই মুশফিকের বাহিনী। সাধারণত, কোনো ম্যাচে হেরে গেলে পরের ম্যাচে ভালো করার জন্য বাংলাদেশ শিবির কঠোর পরিশ্রম দিয়ে অনুশীলন পর্ব সম্পন্ন করে। কিন্তু একে একে টেস্টে আর টি-২০তে হারার পর গতকাল শ্রীলংকার বিপক্ষে ওয়ান-ডে সিরিজের প্রথম ম্যাচের শুরু আশার আলো জাগিয়েও পরে বাজেভাবে হেরে যাওয়ার পর মঙ্গলবার কোন অনুশীলন পর্বই রাখেনি বাংলাদেশ। এমনকি মাঠেও আসেননি কোনো ক্রিকেটার।
খোঁজ নিয়ে জানা গেছে, প্রথম ম্যাচে ১২তম ক্রিকেটার হিসাবে তালিকায় থাকা নাঈম ইসলাম দ্বিতীয় ম্যাচে একাদশে থাকা মাহমুদুল্লাহ রিয়াদের বদলে মাঠে নামতে পারেন। আর কাঁধে ব্যথা নিয়ে ওপেনার তামিম প্রথম ম্যাচে একাদশের বাইরে থাকলেও আশা করা হচ্ছে দ্বিতীয় ম্যাচে মাঠে নামবেন তিনি। এখন বৃহস্পতিবারের ম্যাচে টাইগারদের শেষ রক্ষা হয় কি না তারই অপেক্ষা!

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top