সকল মেনু

আর্সেনালের বিপক্ষে পরাজয় আমাদের পিছনে নিয়ে যাবে না : জেরার্ড

স্পোর্টস ডেস্ক , ১৮ ফেব্রুয়ারি (হটনিউজ২৪বিডি.কম) : আর্সেনালের বিপক্ষে রোববার এফএ কাপের পরাজয় তার ক্লাবের সাম্প্রতিক সাফল্যে কোন বাঁধা হয়ে দাঁড়াবে না বলেই বিশ্বাস করেন লিভারপুলের অধিনায়ক স্টিভেন জেরার্ড। ইংলিশ প্রিমিয়ার লীগের গুরুত্বপূর্ণ মুহূর্তে এসে জেরার্ড তার দল নিয়ে এই আত্মবিশ্বাসী মন্তব্য করেছেন।

লন্ডনের এমিরেটস স্টেডিয়ামে আর্সেনালের কাছে ২-১ গোলে পরাজিত হয়ে এফএ কাপ থেকে বিদায় নিয়েছে লিভারপুল। এ্যালেক্স ওক্সালেড-চেম্বারলেইন এবং লুকাস পোদোলস্কির গোলে আর্সেনালে ২-০ গোলে এগিয়ে গেলেও দ্বিতীয়ার্ধে পেনাল্টি থেকে এক গোল শোধ করেন জেরার্ড। এরপর থেকেই ম্যাচে সুস্পষ্ট আধিপত্য বিস্তার করে খেলতে থাকে লিভারপুল। একসময় ওক্সারেড-চেম্বারলেইন গোল এরিয়ার মধ্যে লুইস সুয়ারেজকে ফেলে দিলেও লিভারপুলের পেনাল্টির আবেদন রেফারী নাকচ করে দেন। এই পরাজয়ে লিভারপুলের টানা সাফল্যের যাত্রায় বাঁধা পড়রো। এর মধ্যে আনফিল্ডে ঘরের মাঠে গত সপ্তাহে প্রিমিয়ার লীগের ম্যাচে গানার্সদের ৫-১ গোলে হারানোর ম্যাচটি ছিল এই মৌসুমে এখন পর্যন্ত রেডসদের সেরা ম্যাচ। এছাড়া শেষ মুহূর্তে জেরার্ডের পেনাল্টিতে ফুলহ্যামকে পরাজিত করে। এই জয়গুলোর মাধ্যমে লীগ টেবিলের শীর্ষে থাকা চেলসির থেকে আর মাত্র চার পয়েন্ট দূরে রয়েছে লিভারপলে। লীগের আর মাত্র ১২টি ম্যাচ বাকি রয়েছে।
অল রেডসের সামনে এখন ২০০৯-১০ মৌসুমের পরে প্রথমবারের মত চ্যাম্পিয়নস লীগে খেলার হাতছানি। তাছাড়া সাম্প্রতিক ফর্ম বিবেচনায় এবারের লীগ শিরোপা দৌড়েও তাদেরকে অনেকেই এগিয়ে রেখেছে। জেরার্ড মনে করেন কাপ দৌড়ে ছিটকে পড়লেও তা লীগ শিরোপা জেতার লক্ষ্যে কোনভাবেই প্রভাব ফেলবে না। ৩৩ বছর বয়সী এই তারকা বলেন, এখনো সবকিছু শেষ হয়ে যায়নি। অনেক সময়ই প্রাপ্য অনেক কিছু থেকেই বঞ্চিত হতে হয়। এটা তারই উদাহরণ। কিন্তু আমাদের এগিয়ে যেতে হবে। সবকিছু পিছনে ফেলে আগামী রোববার সোয়াসনি সিটির বিপক্ষে আবারো নিজেদের প্রমাণ করতে হবে। এই মুহূর্তে আমরা যেভাবে খেলছি তাতে করে আমরা সঠিক পথেই আছি। ম্যাচ জয়ের জন্য সম্ভাব্য সবকিছুই আমরা প্রতিটি ম্যাচে করতে পারছি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top