সকল মেনু

দুপুরে শুরু হচ্ছে বাঘ-সিংহের লড়াই

ঢাকা, ১৭ ফেব্রুয়ারি (হটনিউজ২৪বিডি.কম) : সীমিত ওভারের ম্যাচে আজ সোমবার দুপুরে মাঠে নামছে বাংলাদেশ ও শ্রীলঙ্কা।

দুপুর একটায় মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে। সরাসরি দেখাবে মাছরাঙা টেলিভিশন।

তিন ম্যাচ সিরিজের প্রথম একদিনের ম্যাচকে কেন্দ্র করে গতকাল রোববার মিরপুর স্টেডিয়ামে ঘাম ঝড়ানো অনুশীলন করে বাংলাদেশ ও শ্রীলঙ্কা।

মেঘলা আবহাওয়ায় সকালে স্বাগতিকেরা এবং দুপুরে সফরকারীরা অনুশীলন করে। দুই দল নিজেদের মধ্যকার ৩৪তম ম্যাচে মুখোমুখি হবে। এর আগের ৩৩টি ম্যাচের ২৮টিতে জয় পেয়েছে শ্রীলঙ্কা। বিপরীতে বাংলাদেশের জয় মাত্র ৪টি ম্যাচে। তবে পরিসংখ্যানের দিকে তাকাচ্ছে না দুই দলের কোন দলই।

দুই দলের শেষ লড়াইয়ে শ্রীলঙ্কার মাটিতে জয় পেয়েছিল বাংলাদেশ। এবং বাংলাদেশের মাটিতে শেষ লড়াইয়েও জয় পেয়েছে বাংলাদেশ। গত বছর শ্রীলঙ্কা সফরে ১-১ ব্যবধানে ওয়ানডে সিরিজ ড্র করে বাংলাদেশ এবং ২০১২ সালে এশিয়া কাপে শ্রীলঙ্কাকে হারিয়ে ফাইনালে উঠে বাংলাদেশ। এছাড়া টি-টোয়েন্টি সিরিজে চট্টগ্রামে হারতে হারতে দুই ম্যাচে জয় পাওয়া শ্রীলঙ্কা ঠিকই টের পেয়েছে বাংলাদেশের সামর্থ্য। তাইতো ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে বাংলাদেশকে বেশ সমীহ করেছেন অঞ্জেলো ম্যাথুউস। বাঘের গর্জন আবারো সিংহের দল পরাস্ত হক এটাই ক্রিকেট প্রেমিদের প্রত্যাশা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top