সকল মেনু

ভোলা সদর উপজেলা নির্বাচনে একক প্রার্থী নিয়ে আ’লীগ-বিএনপির লড়াই

এম. শরীফ হোসাইন,ভোলা, ১৫ ফেব্রুয়ারি (হটনিউজ২৪বিডি.কম) : তৃতীয় পর্যায়ের উপজেলা নির্বাচনে সারা দেশের ৮৩টি উপজেলায় নির্বাচন অনুষ্ঠিত হবে। এই ৮৩টি উপজেলার মধ্যে ভোলা সদর একটি। উপজেলা নির্বাচনে মনোনয়ন পত্র জমা দেয়ার শেষ দিনে ভোলা সদর আসনে মোট ৮ প্রার্থী তাদের মনোনয়ন পত্র জমা দিয়েছেন। এ উপজেলায় আওয়ামীলীগ-বিএনপি তাদের একক প্রার্থী নিয়ে মাঠে লড়াইয়ে নেমেছে। গতকাল ১৫ ফেব্রুয়ারী সকাল থেকে বিকাল পর্যন্ত প্রার্থীরা তাদের মনোনয়ন পত্র জমা দেন।
উপজেলা সহকারী রিটার্নিং অফিসার ও সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা মোঃ কামরুল আরিফ জানান, মনোনয়ন পত্র জমা দেয়ার শেষ দিনে ভোলা সদর উপজেলায় ৮ জন প্রার্থী তাদের মনোনয়ন পত্র জমা দিয়েছেন। এর মধ্যে আওয়ামীলীগ মনোনিত সরকার দলীয় চেয়ারম্যান প্রার্থী মোশারেফ হোসেন, ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে আলহাজ্ব মোহাম্মদ ইউনুছ ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে সেতারা বেগম।
এদিকে বিএনপি’র পক্ষ থেকে চেয়ারম্যান পদে আলহাজ্ব মোঃ ফারুক মিয়া, ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে রুহুল আমিন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে এডভোকেট সাজেদা আকতার এবং বিদ্রোহী প্রার্থী হিসেবে ভাইস চেয়ারম্যান পদে মোকাম্মেল হক মনোনয়ন পত্র জমা দিয়েছেন। এছাড়া চেয়ারম্যান পদে জাপার পক্ষে মনোনয়ন পত্র জমা দেন মোঃ বিল্লাল খান। ১৭ ফেব্রুয়ারী যাচাই-বাছাই ও ২৪ ফেব্রুয়ারী মনোনয়ন প্রত্যাহারের শেষ দিন এবং আগামী ১৫ মার্চ নির্বাচন অনুষ্ঠিত হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top