সকল মেনু

বাজিতে হেরে রাঁধুনী হলেন মেসি

স্পোর্টস ডেস্ক, ১৪ ফেব্রুয়ারি (হটনিউজ২৪বিডি.কম) : রান্নাঘরে সাধারণত নারীদেরই মানায়। কিন্তু পুরুষরা ঠেকায় পরে কখনো রান্না করেন বৈকি। অনেকে আবার শখ করে হলেও রান্না করার চেষ্টা করেন।

কিন্তু লিওনেল মেসির মতো বিশ্বসেরা খেলোয়াড়কে যখন রান্নাঘরে দেখা যায় তখন সেটা নিয়ে আলোচনার আর অন্ত থাকে না। তবে এটা নিশ্চিত করে বলা যায় শখের বশে রান্না করেন নি মেসি।

বুধবার রিয়াল সোসিয়েদাদের বিপক্ষে মাঠে নামেন তিনি। তার করা জোড়া গোলে ভর করে বার্সেলোনা নিশ্চিত করেছে কোপা ডেলরের ফাইনাল। কিন্তু তার আগের দিনই (মঙ্গলবার) কিনা সতীর্থদের সঙ্গে বাজি ধরে হেরে গেলেন মেসি।

আর সে কারণে ফুটবল মাঠের যাদুকরকে রান্নাঘরেও একবার ঢু মারতে হল। রান্না করে খাওয়াতে হল সতীর্থদের। ফুটবল মাঠের মতো রান্নায়ও জাদু দেখাতে পেরেছিলেন কিনা সেটা হয়তো ইনিয়েস্তা-ফ্যাব্রিগাসরাই ভালো বলতে পারবেন।

তবে বাজি ধরে যে মেসি হেরে গেছেন সেটা জানা গেল সামাজিক যোগাযোগের মাধ্যম থেকে। যেখানে মেসি লিখেছেন, ‘একটা বাজিতে হেরেছি। তাই আমাকে রান্না করতে হল।’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top