সকল মেনু

আজ সিরিজ বাঁচানোর লড়াইয়ে টাইগাররা

চট্টগ্রাম, ১৪ ফেব্রুয়ারি (হটনিউজ২৪বিডি.কম) : টি-২০ সিরিজ নির্ধারণী ম্যাচে আজ বিকেলে ৫টায় মুখোমুখি হচ্ছে বাংলাদেশ ও শ্রীলঙ্কা ক্রিকেট দল।

বন্দর নগরী চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ম্যাচটি অনুষ্ঠিত হবে। সরাসরি সম্প্রচার করবে মাছরাঙা টেলিভিশন ও বাংলাদেশ টেলিভিশন।

গত বুধবার প্রথম ম্যাচটি জিতে ১-০ ব্যবধানে এগিয়ে আছে শ্রীলঙ্কা। আজ বাংলাদেশের কপালে জয় জুটবে কিনা তা জানতে রাত পর্যন্ত অক্ষেপা করতে হবে ক্রিকেটপ্রেমীদের।

প্রথম টি-২০ ম্যাচের জয় হাত থেকে ফসকে যাওয়ায় আজ জয়ের জন্যই মরিয়া হয়ে মাঠে নামবে বাংলাদেশ দল।

বাংলাদেশ ও শ্রীলঙ্কা নিজেদের মধ্যে চতুর্থ টি-২০ ম্যাচে মুখোমুখি হচ্ছে আজ। এর আগের তিনটি ম্যাচের মুখোমুখ লড়াইয়ে তিনটিই জিতে নিয়েছে শ্রীলঙ্কা। চট্টগ্রামের মাটিতে আজ শ্রীলঙ্কাকে হারাতে পারলে বাংলাদেশের জন্য সূচনা হবে নতুন ইতিহাসের।

টি-২০ ক্রিকেট র‌্যাঙ্কিংয়ে এক নম্বর দল শ্রীলঙ্কা। তাদের বিপক্ষে জয় পাওয়াটা সহজ কথা নয়। সেজন্য একাদশে থাকা টাইগারদের জ্বলে উঠতে হবে।  প্রথম ম্যাচে বল হাতে সাকিব, সানী ও মাশরাফি দলকে টেনে নিয়েছেন। দ্বিতীয় ম্যাচেও সেই ধারাবাহিকতা ধরে রাখবে হবে।  পাশাপাশি ব্যাট হাতে তামিম-বিজয়রাও সম্মিলিতভাবে জ্বলে উঠবেন এটাই প্রত্যাশা ক্রিকেটপাগল বাঙ্গালির।

টি-২০ সিরিজ শেষে ঢাকার হোম অব ক্রিকেট খ্যাত মিরপুর স্টেডিয়ামে তিনটি একদিনের ম্যাচ খেলবে এই দুই দল। আগামী সোমবার দুপুর ১টায় প্রথম ওয়ানডে অনুষ্ঠিত হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top