সকল মেনু

এবার পারবে তো বাংলাদেশ !!

চট্টগ্রাম, ১৩ ফেব্রুয়ারি (হটনিউজ২৪বিডি.কম) : একদিকে সিরিজ বাঁচানোর লড়াই আরেক দিকে প্রথম জয়ের খোঁজ। দুইয়ে মিলে শ্রীলঙ্কার বিপক্ষে শুক্রবারের ম্যাচটি বাংলাদেশের জন্যে যুদ্ধ নামার মতোই। লঙ্কানদের বিপক্ষে ম্যাচটি সিরিজ নির্ধারণী ম্যাচ।

প্রথম টি-টোয়েন্টি ম্যাচ জিতে ১-০ তে এগিয়ে আছে শ্রীলঙ্কা। তাই শ্রীলঙ্কার সামনে সিরিজ জয়ের স্বপ্ন এবং বাংলাদেশের সামনে সিরিজ বাঁচানোর। এদিকে সিংহের দলের বিপক্ষে তিনটি ম্যাচ খেলা হয়ে গেলেও এখন পর্যন্ত একটি জয়ও নেই বাংলাদেশের।

তাইতো ঘরের মাঠে একটি জয় দিয়ে প্রাপ্তির খাতায় একটি দাগ কাটতে চাচ্ছে টাইগাররা। সুযোগটা প্রথম ম্যাচেই ছিল। কিন্তু ভাগ্যদেবী মুখ ঘুরিয়ে নেওয়ায় শূণ্য ভরাটটা পূরণ হয়নি বাংলাদেশের। ইনিংসের শেষ বলে তিন রানের প্রয়োজনে উঠিয়ে মারতে গিয়ে আউট হন আনামুল হক বিজয়।

বিজয়ের হাত ধরে বাংলাদেশের জয় না এলেও পারেরার করা বলটিকে নিয়ে যথেষ্ট বিতর্কের সৃষ্টি হয়। ম্যাচ শেষে এ নিয়ে অধিনায়ক মাশরাফি অবশ্য কোন কথা বলেনি। পুরনো গ্লানি ভুলে এগিয়ে যেতে হবে নতুনের দিকে। শুক্রবার বাংলাদেশের একটি নতুন দিন, নতুন ম্যাচ, নতুন আয়োজন, নতুন পরিকল্পনা।

প্রতিপক্ষ শ্রীলঙ্কা সম্পর্কে সবটুকুই জানা টাইগারদের। এবার শুধু আবারো নিজেদেরকে মেলে ধরার পালা। প্রথম ম্যাচের ভুলগুলোকে শুধরে নিয়ে দ্বিতীয় ম্যাচ জিতে নতুন ইতিহাস জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে রচনা করুক এটাই ক্রিকেট প্রেমিদের প্রত্যাশা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top