সকল মেনু

কোটি টাকার কালীমূর্তিসহ গ্রেফতার ৪

মাগুরা, ১১ ফেব্রুয়ারি (হটনিউজ২৪বিডি.কম) : মাগুরা সদর উপজেলার আবালপুর গ্রাম থেকে ১ কোটি টাকা মূল্যের ২৪ কেজি ওজনের কষ্টি পাথরের কালীমূর্তি উদ্ধার করেছে সদর থানা পুলিশ। এ সময় পুলিশ অবৈধভাবে কোষ্টি পাথরের মূর্তি পাচারের চেষ্টার অপরাধে দেশীয় অস্ত্রসহ ৪ জনকে গ্রেফতার করেছে।

আজ মঙ্গলবার দুপুর আড়াইটার দিকে সাংবাদিকদের সামনে এ কষ্টি পাথরের মূর্তি প্রদর্শন করা হয়।

মাগুরা সদর থানার ওসি এমএ হাসেম খান রাইজিংবিডিকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে সদর উপজেলার আবালপুর গ্রামের সবুজ শিকদার (৩০) ও ঘোড়ামারা গ্রামের রঞ্জু মোল্যা (২৫) কে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। এ সময় তাদের স্বীকারোক্তি মোতাবেক আবালপুর সোনা মোল্যার বাড়িতে অভিযান চালানো হয়। সোনা মোল্যার বাড়ির খাটের তলা থেকে ২৪ কেজি ২০০ গ্রাম ওজনের ওই কষ্টি পাথরের মূর্তিটি উদ্ধার করে। যার আনুমানিক মূল্য এক কোটি টাকা।

এ সময় সোনা মোল্যা (৫৫) ও তার ছেলে ভরসা মোল্যা (২০) নামে আরো দুজনকে ২টি দেশীয় অস্ত্রসহ গ্রেফতার করা হয়। আটককৃতরা আন্তঃজেলা চোরাচালান ও ডাকাত দলের সদস্য বলে তিনি দাবি করেন। গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top