সকল মেনু

কুড়িগ্রামে বেইজ লাইন শেয়ারিং বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

ডাঃ জি এম ক্যাপ্টেন, কুড়িগ্রাম জেলা প্রতিনিধি (হটনিউজ২৪বিডি.কম) : কুড়িগ্রামে সমন্বিত শিশু কেন্দ্রীক জলবায়ু পরিবর্তন অভিযোজন প্রকল্প পরিচিতি ও বেইজ লাইন শেয়ারিং বিষয়ক এক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার সকাল ১১টায় কুড়িগ্রাম সদর উপজেলা হলরুমে সেভ দ্যা চিলড্রেন ও সলিডারিটি কুড়িগ্রাম এর যৌথ আয়োজনে অনুষ্ঠিত কর্মশালায় সভাপতিত্ব করেন সলিডারিটি কুড়িগ্রাম এর নির্বাহী পরিচালক বীর মুক্তিযোদ্ধা এস এম হারুন উর রশিদ লাল। প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মোস্তাফিজার রহমান। প্রবন্ধ উপস্থাপন করেন খামারবাড়ী উপ পরিচালন প্রতীপ কুমার মন্ডল, প্রকল্প সমন্বয়কারী বিমল চন্দ্র সরকার, ডাঃ অমিতাভ চক্রবর্তী, ইফতেখার আলম প্রমূখ।

এ সময় প্রকল্প অবহিত করন এবং বেইজ লাইন সার্ভে ফাইন্ডিস উপস্থাপন,সমন্বিত শিশু কেন্দ্রিক জলবায়ু পরিবর্তন আভিযোজন পাইলাট প্রকল্পের ভিডিও প্রদর্শন, কৃষি খাতে জলবায়ু পরিবর্তন প্রভাব, এবং অভিযোজন বিষয়ে প্রবন্ধ উপস্থাপন সহ প্রাণী সম্পদ খাতে জলবায়ু পরিবর্তন প্রভাব এবং অভিযোজন বিষয়ে বিশেজ্ঞরা প্রবন্ধ উপস্থাপন করেন। এসময় এ প্রকল্পোর আংশগ্রাহনকারী ছাত্র, ছাত্রী, অভিভাবকরাও অংশ গ্রহন করে।

 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top