সকল মেনু

জলঢাকায় দুই চেয়ারম্যান প্রার্থীর পাল্টাপাল্টি অভিযোগ

মো. আমিররুজ্জামান, নীলফামারী ১১ ফেব্র“য়ারি  (হটনিউজ২৪বিডি.কম): নীলফামারীর জলঢাকা উপজেলায় আওয়ামী লীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থ সহিদ হোসেন রুবেলের বিরুদ্ধে ভয়ভীতি প্রদর্শন, ব্যানার-পোষ্টারে অগ্নিসংযোগ ও হত্যার হুমকির অভিযোগ করেছেন জামায়াত সমর্থিত চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব সৈয়দ আলী। রবিবার দুপুরে বর্তমান উপজেলা চেয়ারম্যান সৈয়দ আলীর বড়ঘাট এলাকার নিজ বাসভবনে এক সংবাদ সম্মেলনে এসব অভিযোগ তোলেন। তবে সৈয়দ আলীর এ অভিযোগ অস্বীকার করে তার বিরুদ্ধে পাল্টা অভিযোগ করেন আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী সহিদ হোসেন রুবেল। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে উপজেলা পরিষদ নির্বাচনের চেয়ারম্যান পদপ্রার্থী জামায়াত নেতা সৈয়দ আলী বলেন, গত ৪ ফেব্র“য়ারি রাতে আমার কর্মীরা জলঢাকা জিরো পয়েন্টে নির্বাচনী ব্যানার লাগাতে গেলে সহিদ হোসেন রুবেলের ছোট ভাই সাদ্দাম হোসেন পাভেল আমার কর্মীকে মারধর করে ব্যানার কেড়ে নেয়। এসময় পুলিশকে খবর দেয়া হলে পুলিশের তারা আমার কর্মীকে মারধর করে ব্যানার
কেড়ে নেয়। এর আগে একইদিন আওয়ামী লীগ প্রার্থী রুবেল ও তার ছোট ভাই পাভেল নির্বাচনী পথসভায় নির্বাচনী আচরণ বিধি লংঘন করে আমার বিরুদ্ধে অকথ্য ভাষায় গালিগালাজ করে। আমি ও আমার ছেলে শরিফুল ইসলাম বাবুকে প্রকাশ্যে মাইকে হত্যার হুমকি দেন। এছাড়াও উপজেলা নির্বাচন অবাধ ও সুষ্ঠ না হবার আশঙ্কা করে তিনি বলেন, সরকার দলীয় প্রার্থী প্রভাব খাটিয়ে এ নির্বাচনে প্রভাব বিস্তার করতে পারে। তাই এ বিষয়ে প্রয়োজনীয় পদক্ষেপ নিতে প্রশাসনের প্রতি আহ্বান জানান তিনি। তবে অভিযোগ অস্বীকার করে আওয়ামী লীগ প্রার্থী সহিদ হোসেন রুবেল জামায়াত সমর্থিত প্রার্থী আলহাজ্ব সৈয়দ আলীর বিরুদ্ধে পাল্টা অভিযোগ করেছেন। তিনি বলেন, আমার কোন কর্মী অন্য কোন প্রার্থীর কর্মীকে মারধর বা লাঞ্ছিত করেনি। বরং জামায়াত- শিবির সারাদেশে জঙ্গি তৎপরতা চালিয়ে আসছে। এসব ঘঁটনার ধারাবাহিকতায় জলঢাকায় উপজেলা পরিষদ নির্বাচনে নাশকতা করে নির্বাচন ভন্ডুল করতে পারে। তাই আমি প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণের জন্য প্রশাসনের প্রতি অনুরোধ জানাচ্ছি। এ বিষয়ে জলঢাকা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুজ্জামান মনির বলেন, জলঢাকায় আইন-শৃংখলা পরিস্থিতি ভালো রয়েছে। নির্বাচনী পরিবেশ যাতে সুষ্ঠ থাকে সে ব্যাপারে পুলিশ সতর্ক রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top