সকল মেনু

অনূর্ধ্ব-১৮ ক্রিকেটে চ্যাম্পিয়ন রাজশাহী

পাবনা, ১০ ফেব্রুয়ারি(হটনিউজ24বিডি) : বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পৃষ্ঠপোষকতায় ও জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় পাবনায় অনুষ্ঠিত ইয়াং টাইগার্স অনূর্ধ্ব-১৮ বিভাগীয় ক্রিকেট প্রতিযোগিতার বিভাগীয় চ্যাম্পিয়ন হয়েছে রাজশাহী জেলা।

শহীদ অ্যাডভোকেট আমিন উদ্দিন স্টেডিয়ামে সোমবার অনুষ্ঠিত ফাইনাল খেলায় রাজশাহী জেলা দল ৭ উইকেটে নওগাঁ জেলাকে পরাজিত করে বিভাগীয় চ্যাম্পিয়ন হয়।

টস জিতে প্রথমে ব্যাট করে নওগাঁ জেলা ৪৪.৫ ওভারে সবকটি উইকেট হারিয়ে মাত্র ৯৬ রান সংগ্রহ করে। নওগাঁর পক্ষে মনোরঞ্জন ২৬, ইমরান ১৮ রান সংগ্রহ করে। অতিরিক্ত থেকে আসে ১১ রান।

রাজশাহী জেলার মনির ১৩ রানে ৩টি এবং আরিফুল ও ইসমাঈল যথাক্রমে ১১ ও ২০ রানে ২টি করে উইকেট লাভ করে।

জবাবে রাজশাহী জেলা অনেকটা হেসে-খেলেই জয়ের দেখা পায়। ২২.২ ওভারে ৩ উইকেট হারিয়ে জয়ের জন্য প্রয়োজনীয় ৯৭ রান সংগ্রহ করে তারা। রাজশাহী জেলার ওয়াহিদুজ্জামান ৩৯, শাকির ১৬ ও মনোয়ার ১৪ রান সংগ্রহ করে। অতিরিক্ত থেকে আসে ১৮ রান।

নওগাঁ জেলার আশিকুল ৩২ রানে ২টি উইকেট লাভ করে। রাজশাহী জেলা দলের মনির ম্যান অফ দ্য ম্যাচ মনোনীত হয়।

ফাইনাল খেলা শেষে প্রধান ও বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন পাবনা জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও পাবনার জেলা প্রশাসক কাজী আশরাফ উদ্দীন, জেলা ক্রীড়া সংস্থার সহসভাপতি ও পাবনার পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহমেদ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top