সকল মেনু

প্রধানমন্ত্রীর অনুষ্ঠানে লোডশেডিং, ১০ কর্মকর্তা বরখাস্ত

ঢাকা, ৮ ফেব্রুয়ারি : পুরান ঢাকায় ঐতিহাসিক লালবাগ কেল্লায় শুক্রবার সন্ধ্যায় আলো ও শব্দ দিয়ে নির্মিত বিশেষ তথ্যচিত্র ‘লাইট অ্যান্ড সাউন্ড শো’র উদ্বোধনী অনুষ্ঠানে লোডশেডিংয়ের ঘটনা ঘটেছে।

এসময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর উপস্থিতিতে বিদ্যুৎ-বিভ্রাটের এ ঘটনায় ১০ কর্মকর্তাকে সাময়িক বরখাস্ত করছে ডিপিডিসি। গঠন করা হয়েছে তিন সদস্যের তদন্ত কমিটি।

বরখাস্ত হওয়া কর্মকর্তারা হলেন, নারিন্দা এলাকার কমপ্লেইন সুপারভাইজার আব্দুল হাকিম, স্বামিবাগ এলাকার সুপারভাইজার লুৎফর রহমান, নারিন্দা এলাকার সাব-অ্যাসিস্টেন্ট ইঞ্জিনিয়ার আমির হোসেন, স্বামিবাগ এলাকার সাব-অ্যাসিস্টেন্ট ইঞ্জিনিয়ার রকিবুল হাসান, নারিন্দা এলাকার নির্বাহী প্রকৌশলী মো. রফিকুল ইসলাম, নারিন্দা এলাকার গ্রিড-২ এর নির্বাহী প্রকৌশলী ফজলুল করিম, লালবাগ এলাকার নির্বাহী প্রকৌশলী জিয়াউল হাসান, স্বামিবাগ এলাকার নির্বাহী প্রকৌশলী মহিব-উল-আলম, নারিন্দা এলাকার ডিউটি অফিসার উপ-সহকারী মোসাহেদুল হক এবং নারিন্দা এলাকার গ্রিড-এর উপ-সহকারী প্রকৌশলী সাইদ আহমেদ।

ডিপিডিসির ব্যবস্থাপনা পরিচালক নজরুল হাসান ১০ কর্মকর্তা ও কর্মচারিকে সাসপেন্ড করার কথা স্বীকার করে বলেছেন, প্রধানমন্ত্রীর অনুষ্ঠান চলাকালে সন্ধ্যা ৬টা ২৭ মিনিট থেকে ৬টা ২৯ মিনিট পর্যন্ত বিদ্যুৎ ছিল না।

তিনি ঘটনা তদন্তে তিন সদস্যের তদন্ত কমিটি গঠনের কথাও স্বীকার করেছেন।

উল্লেখ্য, প্রধানমন্ত্রী ছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিটিভির মহাপরিচালক ম. হামিদ, শিল্পমন্ত্রী আমির হোসেন আমু, ডাক ও টেলিযোগাযোগমন্ত্রী আব্দুল লতিফ সিদ্দিকী, সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর, প্রধানমন্ত্রীর উপদেষ্টা এইচ টি ইমাম, অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম, সংস্কৃতিসচিব রণজিত কুমার বিশ্বাস, স্থানীয় সাংসদ হাজি মোহাম্মদ সেলিম প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top