সকল মেনু

ক্ষমা চাইলেন মন্ত্রী মহসিন আলী

 নিজস্ব প্রতিবেদক, ঢাকা, ২৮ জানুয়ারি :  অনুষ্ঠানের মঞ্চে বসে শিশুদের সামনে ধূমপানের ঘটনায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ক্ষমা চেয়েছেন সমাজকল্যাণমন্ত্রী সৈয়দ মহসিন আলী। ক্ষমা চাওয়ার পাশাপাশি ভবিষ্যতে এমন ঘটনা আর ঘটবে না বলেও প্রতিশ্রুতি দিয়েছেন প্রথমবারের মতো মন্ত্রিসভায় স্থান পাওয়া এই মন্ত্রী। মঙ্গলবার সকাল ১০টা ৩৫ মিনিটে নিজের ফেসবুক পেজে এক স্ট্যাটাসে মহসিন লিখেছেন, ‘গতকাল (সোমবার) এবং আজকে বিভিন্ন গণমাধ্যমে আসা আমার একটি ছবি নিয়ে আমি খুবই লজ্জিত।’ তিনি বলেন, ‘অস্বীকার করি না আমি একজন চেইন স্মোকার কিন্তু এভাবে প্রকাশ্যে ধূমপান করা আমার কোনোভাবেই ঠিক হয় নাই।’
মন্ত্রী তার স্ট্যাটাসে লিখেছেন, ‘গতকাল (সোমবার) অনেকটা আনকন্সাস মাইন্ডে ঘটে যাওয়া ঘটনার জন্য আমি আন্তরিকভাবে ক্ষমা চাচ্ছি। এ রকম ঘটনা আগামীতে আর হবে না। আমি আশা করি আমার আত্মোপলব্ধিকে আপনারা বিবেচনায় এনে নিজগুণে ক্ষমা করবেন।’ সোমবার সিলেটে বর্ডার গার্ড পাবলিক স্কুল অ্যান্ড কলেজের ২০১৩ সালে জেএসসি ও প্রাথমিক সমাপনী পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনার মঞ্চে মন্ত্রী প্রকাশ্যে ধূমপান করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top