সকল মেনু

নিম্নমানের খাবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে

 জেলা প্রতিবেদক,  কুষ্টিয়া, ১৪ জানুয়ারি :  কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দীর্ঘদিন যাবৎ নিম্নমানের খাবার পরিবেশনের অভিযোগ উঠেছে ।
এ ছাড়া স্টোরকিপার মোমিন ও নার্স নাজমুন নাহারের বিরুদ্ধে হাসপাতালের কর্মকর্তা ও কর্মচারীদের সহযোগিতায় সরকারি ওষুধ বিক্রির অভিযোগ পাওয়া গেছে। এ ছাড়া ওষুধ কোম্পানির প্রতিনিধিরা সকাল থেকে হাসপাতালে ভিড় জমান। ডাক্তাররা রোগী দেখা বন্ধ করে ওষুধ কোম্পানির প্রতিনিধিদের নিয়ে ব্যস্ত থাকেন।রোগীরা অভিযোগ করে বলেন, ঠিকাদার মনজুরুল আলমের লোকজন দুপুরে খাওয়ার অযোগ্য ভাত ও তরকারি দিয়ে থাকেন। রাতে পচা ভাত ও তরকারি দেন। রোগী শিমু জানান, জ্বরের ওষুধ ছাড়া আর কোনো ওষুধ দেওয়া হয় না। ওষুধ সাপ্লাই নেই, বাকি ওষুধ বাইরে থেকে কিনতে বলে হাসাপাতাল থেকে জানানো হয় ।ফয়জুল্লাহপুর গ্রামের সাহাবুল ইসলাম বলেন, তিন বেলা নিম্নমানের খাবার দেওয়া হয়। সকালের নাশতা নামমাত্র, দুপুরের খাবার নিম্নমানসহ রাতে পচা খাবার পরিবেশন করা হয়।ঠিকাদার মনজুরুল আলম বলেন, নিম্নমানের খাবার সরবরাহসহ যে অভিযোগ করা হয়েছে, তা সঠিক নয়।  ভারপ্রাপ্ত উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আমিরুল ইসলাম বলেন, ‘এ ব্যাপারে আমি কিছু জানি না ।’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top