সকল মেনু

সংখ্যালঘু সম্প্রদায়ের বাড়িঘরে হামলা ভাংচুরের প্রতিবাদে সৈয়দপুরে বিক্ষোভ মানববন্ধন

মো. আমিররুজ্জামান, নীলফামারী ১২ জানুয়ারি : দেশব্যাপী হিন্দু সম্প্রদায়ের উপর বর্বরোচিত হামলা, নির্যাতন, অগ্নিসংযোগ ও হত্যার  ঘটনার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করা হয়েছে। আজ রবিবার সকালে সৈয়দপুর প্রেসক্লাবের সামনে শহীদ ডা. জিকরুল হক সড়কে বাংলাদেশ হিন্দু বৌদ্ধ, খ্রিষ্টান ঐক্য পরিষদ ও
পূজা উদযাপন কমিটি সৈয়দপুর শাখা যৌথভাবে ওই কর্মসূচি পালন করে। শহীদ ডা. জিকরুল হক সড়ক থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। এতে সৈয়দপুর উপজেলার সংখ্যালঘু সম্প্রদায়ের বিপুল সংখ্যক নারী-পুরুষ অংশ নেন। বিক্ষোভ মিছিলে যোগ দেন সৈয়দপুর পৌরসভার মেয়র ও রাজনৈতিক জেলা বিএনপির সাধারণ সম্পাদক অধ্যক্ষ আমজাদ হোসেন সরকার। পরে এক সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন বাংলাদেশ হিন্দু বৌদ্ধ, খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি অ্যাডভোকেট সুবোধ চন্দ্র রায়, সাধারণ সম্পাদক যোগেন্দ্রনাথ রায়, পূজা উদযাপন কমিটির সভাপতি রাজকুমার পোদ্দার, সাধারণ সম্পাদক রঞ্জন কুমার রায়, নীলফামারী বার এসোসিয়েশনের সাবেক সভাপতি অ্যাডভোকেট তুষারকান্তি রায় প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top