সকল মেনু

পরী মনি ‘এক্সাইটেড’

আফিফা জামান, ঢাকা, ৭ জানুয়ারি :  মডেল, অভিনেত্রী পরী মনি এখন গার্মেন্টস কন্যা। বিভিন্ন গার্মেন্টস-এ ঘুরে তিনি খোঁজ করছেন মৃত্যুঞ্জয়ী রেশমার। তাকে যে এবার রানা প্লাজার বিস্ময়কন্যা রেশমা চরিত্রে অভিনয় করতে হবে। এজন্য নিজেকে প্রস্তুত করতেই পরীর এ অভিযান। আর এই মুহূর্তে তিনি ছবিটি নিয়ে দারুণ ‘এক্সাইটেড’। এ প্রসঙ্গে পরি হটনিউজ২৪বিডি.কমকে বলেন, রেশমা চরিত্রটি তো খুবই আলোচিত একটি চরিত্র। আমাদের সমাজে রেশমাদের মতো অনেকেই গার্মেন্টস-এ কাজ করেন। গার্মেন্টস কন্যাদের জীবন যাপন প্রক্রিয়া বোঝার জন্যই আমি কয়েকটি গার্মেন্টস-এ গিয়েছি। গার্মেন্টসের মেয়েদের মতো হয়ে চরিত্রটিকে ফুটিয়ে তুলতে চাই।

হটনিউজ২৪বিডি.কমকে পরী জানিয়েছেন, সাভার ট্র্যাজেডি নিয়ে ‘রানা প্লাজার রেশমা` শিরোনামে  চলচ্চিত্র নির্মাণ করতে যাচ্ছেন তরুণ পরিচালক নজরুল ইসলাম খান। আগামী ১২ জানুয়ারি  বিএফডিসিতে ছবিটির শুভ মহরত অনুষ্ঠান হতে যাচ্ছে। এরপরই শুরু হবে ছবিটির নির্মাণ কাজ।

এতে রেশমা চরিত্রে অভিনয় করবেন অভিনেত্রী পরী। ছবিটিতে আরও অভিনয় করছেন সাইমন, আবুল হায়াৎ, মিজু আহমেদ, শিরিন আলম, রাশেদা চৌধুরী, হাবিব খান এবং প্রবীর মিত্র ও কাবিলা।

এমএ মাল্টিমিডিয়ার ব্যানারে নির্মিতব্য ‘রানা প্লাজার রেশমা` ছবির কাহিনী, সংলাপ লিখেছেন মুজতবা সউদ। চিত্রগ্রহণ এম এইচ স্বপন। সংগীত পরিকল্পনা করছেন আলী আকরাম শুভ। ছবির গল্প প্রসঙ্গে নির্মাতা সূত্রে জানা গেছে, ‘রানা প্লাজার রেশমা` মূলত একটি প্রেমকাহিনী। একজোড়া তরুণ-তরুণীর জীবন সংগ্রামের মধ্যে রানা প্লাজার ট্র্যাজেডিকে তুলে ধরা হবে।’

ছবিটি নিয়ে দারুণ সিরিয়াস ঢাকাই ছবির এ নতুন মুখ। এ ছবিটির মধ্য দিয়েই তিনি নিজের আসনটিকে পাকাপোক্ত করতে চান। ছবিটিতে নিজের সর্বোচ্চ মেধার প্রয়োগ করবেন বলে জানিয়েছেন তিনি।

প্রসঙ্গত পরী এর আগে ‘ভালোবাসা সীমাহীন’ শিরোনামের একটি ছবিতে অভিনয় করছেন। পরী জানিয়েছেন ছবিটির শুটিং এর কাজ প্রায় শেষ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top