সকল মেনু

চাঁদপুরের চিফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেটের পিতার মৃত্যু : জেলা ও দায়রা জজের শোক প্রকাশ

নিজস্ব বার্তা পরিবেশক, চাঁদপুর।- চাঁদপুরের চিফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট দিলীপ কুমার ভৌমিক এর বাবা ভবানী প্রসাদ ভৌমিক প্রয়ান লাভ করেছেন। তিনি গত ৩১ ডিসেম্বর সন্ধ্যা ৭ টা ১৫ মিনিটের দিকে ঢাকার সাভার এলাকায় অবস্থিত ব্যাংক টাউনের বাসায় মস্তিস্কের রক্তক্ষরণ জনিত রোগে আক্রান্ত হয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯২ বছর। তিনি স্ত্রী, চার ছেলে ও দুই মেয়ে রেখে গেছেন। তিনি সরকারি চাকুরি থেকে অবসর নিয়েছিলেন। চিফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট দিলীপ কুমার ভৌমিকের দুই ভাই যুক্তরাষ্ট্র, এক বোন লন্ডনে বসবাস করেন। তার ছোট ভাই ঢাকা ইপিজেডে কর্মরত। গত ১ জানুয়ারি সন্ধ্যায় ভবানী প্রসাদ ভৌমিকের শেষকৃত্য  শাভার মহাশ্মশানে অনুষ্ঠিত হয়।
এদিকে ভবানী প্রসাদের মৃত্যুতে চাঁদপুরের সিনিয়র জেলা ও দায়রা জজ মোঃ শফিকুল করিমসহ বিচার বিভাগের কর্মকর্তাবৃন্দ গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। তিনি প্রয়াতের আতœার শান্তি কামনা করে শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।  চাঁদপুর প্রেসক্লাবের বিদায়ী সভাপতি শাহ মোহাম্মদ মাকসুদুল আলম, বিদায়ী সাধারণ সম্পাদক শরীফ চৌধুরী, চাঁদপুর জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট কামরুল ইসলাম, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট কামালউদ্দিন আহমেদও পৃথক পৃথকভাবে শোক ও দুঃখ প্রকাশ করে প্রয়াতের আতœার শান্তি কামনা করেছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top