সকল মেনু

জেলা আইনজীবী সমিতির নির্বাচনে,সভাপতি এম এম শাহজাহান মুকুল,সম্পাদক শামীম রেজা ডালিম

চুয়াডাঙ্গা প্রতিনিধি (২৯.১১.১৩): চুয়াডাঙ্গা জেলা আইনজীবী সমিতির নির্বাচনে বিএনপি ও সমমনা দল সভাপতি এবং সাধারণ সম্পাদকসহ ১০টি পদে জয়লাভ করেছে। আওয়ামীলীগ ও তাদের সমমনা দল পেয়েছে ১টি যুগ্ম সম্পাদকসহ ৫টি পদ। শুক্রবার সকাল আটটা থেকে বেলা ১২টা পর্যন্ত চুয়াডাঙ্গা জেলা আইনজীবী সমিতি ভবনে এ নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে ১৫৭ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। নির্বাচনে সভাপতি পদে জয়লাভ করেছেন বিএনপি নেতা অ্যাডভোকেট এম এম শাহজাহান মুকুল। সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন বিএনপি নেতা অ্যাডভোকেট শামীম রেজা ডালিম। অন্যান্য পদের নির্বাচিতরা হলেন, সহ-সভাপতি
অ্যাডভোকেট মুনসুর উদ্দিন মোল্লা ও শহিদুল হক। যুগ্ম সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন অ্যাডভোকেট আহসান আলী ও অ্যাডভোকেট তালিম হোসেন। সদস্য পদে নির্বাচিত হয়েছেন অ্যাডভোকেট রবিউল হক রবি, অ্যাডভোকেট মমতাজ বেগম, অ্যাডভোকেট জামাল উদ্দিন, অ্যাডভোকেট আনারুল হক, অ্যাডভোকেট ছরোয়ার হোসেন, অ্যাডভোকেট মাসুদুর রহমান, অ্যাডভোকেট নাসির উদ্দিন, অ্যাডভোকেট মাসুদ পারভেজ রাসেল ও অ্যাডভোকেট হুমায়ুন কবির মামুন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top