সকল মেনু

সাভারে পুলিশের সাথে সংঘর্ষ, আহত ২০

 জেলা প্রতিবেদক,সাভার, ২৭ নভেম্বর:  পুলিশের সাথে সংঘর্ষ ও একাধিক ঘটনার মধ্য দিয়ে সাভারে দ্বিতীয় দিনের অবরোধ চলছে।এ ঘটনায় আহত হয়েছেন পুলিশসহ অন্তত ২০ জন। অবরোধকারীদের ছত্রভঙ্গ করতে পুলিশ লাঠিচার্জ, সটগানের গুলি ও কাদানে গ্যাস নিক্ষেপ করেছে। আজ বুধবার সকাল সাড়ে ৭টার দিকে এসব ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীদের সাথে কথা বলে জানা গেছে, সাভার পৌর বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি শাহ মাইনুল হক বিল্টুর নেতৃত্বে স্থানীয় ব্যাংককলোনী এলাকা থেকে একটি মিছিল বের করে বিএনপি নেতাকর্মীরা। মিছিলটি বাজার রোড হয়ে ঢাকা-আরিচা মহাসড়কে আসার পর বিএনপি কর্মীরা ওই সড়কটি অবরোধ করার চেষ্টা চালায়। পুলিশ তাদের ছত্রভঙ্গ করতে রাবার বুলেট ও টিয়ারশেল নিক্ষেপ করলে বিএনপি কর্মীরা পুলিশকে লক্ষ করে ইটপাটকেল নিক্ষেপ শুরু করে।
এসময় দুপক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। সংবাদ পেয়ে অতিরিক্ত পুলিশ গিয়ে লাঠিচার্জ,সটগানের গুলি ও কাদানে গ্যাস নিক্ষেপ করে বিএনপি কর্মীদের ছত্রভঙ্গ করে দেয়। এ ঘটনায় এক পুলিশ সদস্যসহ আহত হয়েছেন অন্তত ২০ জন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top