সকল মেনু

যাত্রাপুরে কৃষদের গনসমাবেশ অনুষ্ঠিত

 ডাঃ জি এম ক্যাপ্টেন, কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ  কৃষি সেবা প্রাপ্তিতে কৃষকদের অধিকার নিশ্চিত করার লক্ষ্যেকুড়িগ্রামের যাত্রাপুরে কৃষদের গনসমাবেশ অনুষ্ঠিত। বুধবারযাত্রাপুর ইউনিয়নের পাইকের ভিটায় জীবিকা ফুড সিকিউরিটিগর্ভনেন্স প্রকল্প এ সমাবেশের আয়োজন করে। এতে প্রধান অতিথিহিসেবে উপস্থিত ছিলেন কুড়িগ্রাম সদর উপজেলা কৃষি সম্পসারনকর্মকর্তা মোঃ শহীদুল ইসলাম, পাইকের ভিটা গন সংগঠনের সভাপতি মোছাঃ বিজলী বেগমের সভাপতিত্বে উক্ত গন সমাবেশে বক্তব্য রাখেন উপসহকারী কৃষি কর্মকর্তা মোঃ আশরাফুল আলম, মোঃ মনছুর আলী, ফুড সিকিউরিটি গভনেন্স প্রকল্পের কর্মকর্তা পাপন কুমার
সরকার, ফিল্ড ফ্যাসিলিটেটর মোর্র্শেদা খাতুন সহ বিভিন্ন কৃষক গনসংগঠনের কর্মকর্তারা। এতে প্রকল্প ভূক্ত যাত্রাপুর ইউনিয়নের পাইকের ভিটা, ফারাজীপাড়া, চারযাত্রাপুর, চাকেন্দা খানপাড়া, এবং গারুহাড়া গণসংগঠনের কৃষকরা সরাসরি আলোচনায় অংশনেয়। উক্ত গণসমাবেশে কৃষদের জন্য প্রয়োজ্য কৃষিসেবা , কৃষির সেবারধরন ও মান, কৃষি ও কৃষকের অবস্থার প্রেক্ষাপট প্রভৃতি বিষয় সমূহআলোচনা করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top