সকল মেনু

রাষ্ট্রপতি গ্রহণ না করা পর্যন্ত মন্ত্রীরা বহাল

PM20131114153136.jpg.pagespeed.ce.1joNm9Zi1s নিজস্ব প্রতিবেদক, ঢাকা, ১৪ নভেম্বর:  পদত্যাগপত্র রাষ্ট্রপতি গ্রহণ না করা পর্যন্ত মন্ত্রীরা স্বপদে বহাল থাকবেন বলে উল্লেখ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বৃহস্পতিবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের নবাব নওয়াব আলী চৌধুরী সিনেট ভবনে এক অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

প্রধানমন্ত্রী বলেন, মন্ত্রীরা পদত্যাগের অভিপ্রায় ব্যক্ত করেছেন। সংবিধান অনুযায়ী প্রধানমন্ত্রী হিসেবে আমারও কিছু এখতিয়ার আছে। আমি ভেবে দেখবো, তাদের মধ্যে কার কার অভিপ্রায় আমি গ্রহণ করবো। যাদের গ্রহণ কররো তাদের পদত্যাগপত্রগুলো রাষ্ট্রপতির কাছে পাঠাবো। তিনি গ্রহণ করলে তাদের পদ বাতিল হবে।

এর আগে প্রধানমন্ত্রী ঢাকা বিশ্ববিদ্যালয়ে ছাত্রীদের জন্য সদ্য নির্মিত বিজয় একাত্তর হল, বিশ্ববিদ্যালয়ের তরুণ শিক্ষক ও কর্মকর্তাদের জন্য নির্মিত শহীদ আবুল খায়ের ভবন, এমবিএ ভবনের পূর্ব শাখা, চতুর্থ শ্রেণীর কর্মচারীদের জন্য বঙ্গবন্ধু টাওয়ার এবং সিনিয়র শিক্ষক ও কর্মকর্তাদের জন্য নির্মিত অপর একটি আবাসিক ভবন উদ্বোধন করেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক আ আ ম স আরেফিন সিদ্দিক। বিশেষ অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের চেয়ারম্যান এ কে আজাদ চৌধুরী।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top