সকল মেনু

নোয়াখালীতে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা

Noakhali News(2)pic  11.11.2013 কামাল হোসেন মাসুদ, নোয়াখালী প্রতিনিধি:  নোয়াখালীতে বাংলাদেশ আওয়ামী যুবলীগের  প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনার মধ্য দিয়ে পালিত হয়েছে ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী । সোমবার বিকালে জেলা যুবলীগের উদ্যোগে মাইজদী টান হল মোড় থেকে র‌্যালীটি শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে টাউন হলে আলোচনা সভায় মিলিত হয়। সভায় যুবলীগের জেলা আহ্বায়ক ইকবাল করিম তারিকের সভাপতিত্বে বক্তব্য রাখেন- নোয়াখালী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এড. শিহাব উদ্দিন শাহিন, শহর আওয়ামী লীগের সভাপতি আবদুল ওয়াদুদ পিন্টু, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক সৈয়দ আহসান হাবিব হাসান, ইমন ভট্ট, সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক হারুনুর রশিদ ও শহর যুবলীগের সাধারণ সম্পাদক জহির হোসেন প্রমুখসহ জেলা, উপজেলা ও শহরের বিভিন্ন ওয়ার্ডের নেতৃবৃন্দ।

আলোচনায় বক্তারা বলেন, বিরোধী দল সংবিধান পরিপন্থি তত্বাবধায়ক সরকারের ইস্যুতে একের পর এক হরতাল দিয়ে দেশে বিশৃংখলা সৃষ্টি করছে। হত্যা, ব্যবসা প্রতিষ্ঠান, গাড়ি ভাংচুর অগ্নি সংযোগ করে দেশকে জঙ্গীবাদের দিকে ঠেলে দিচ্ছে। দেশের ভাবমুর্তী নষ্ট করছে বাহিরের দেশগুলোর কাছে। হরতালের নামে দেশে যারা অরাজকতার দিকে ঠেলে দিচ্ছে তাদের বিরুদ্ধে রুখে দাঁড়াতে বাংলাদেশ আওয়ামী যুবলীগ সোচ্চার আছে। বক্তারা আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সুন্দর ও স্বার্থক করতে সর্বস্তরের মানুষকে এগিয়ে আসার আহ্বান জানান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top