সকল মেনু

পররাষ্ট্রমন্ত্রী বঙ্গবন্ধুর খুনীরা ত্রয়োদশ সংশোধনীর সময় সংসদে ছিল

 dipu_muni-4_3603নিজস্ব বার্তা পরিবেশক, চাঁদপুর: পররাষ্ট্রমন্ত্রী ডাঃ দীপু মনি বলেছেন, প্রধান বিরোধীদল দেশে আরেকটি ১৫ ফেব্রুয়ারির ভোটারবিহীন নির্বাচন চায়। সেজন্য তারা নানা ষড়যন্ত্রে মেতে উঠেছে। তিনি বলেন, ১৫ ফেব্রুয়ারির নির্বাচনের মাধ্যমে গঠিত সংসদে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের খুনীদের সংসদে নিয়ে আসা হয়েছিল। সেই সংসদে ত্রয়োদশ সংশোধনীর মাধ্যমে তত্ত্বাবধায়ক ব্যবস্থা প্রবর্তন করা হয়েছে। যার কুফল গত তিনটি নির্বাচনে জনগন পেয়েছে। পররাষ্ট্রমন্ত্রী প্রশ্ন করে বলেন, একটি গণতান্ত্রিক সরকারকে এক দফার আন্দোলনের মাধ্যমে ক্ষমতাচ্যুত করার কথা বলাটাও অগণতান্ত্রিক মন মানসিকতার বর্হিপ্রকাশ। তিনি বলেন, বর্তমান নির্বাচন কমিশন স্বাধীন, নিরপেক্ষ ও শক্তিশালী। এই নির্বাচন কমিশনই আগামী নির্বাচন শেষ করবে। তত্ত্বাবধায়ক ব্যবস্থার বিরুদ্ধে সর্বোচ্চ আদালত রায় দিয়েছে। সংসদীয় কমিটি ১১ মাসে ২৭ টি বৈঠক করে সব শ্রেণী ও পেশার মানুষের মতামতের ভিত্তিতে পঞ্চদশ সংশোধনী আইন প্রণয়ন করেছে। এই সংশোধনী অনুযায়ীই আগামী নির্বাচন অনুষ্ঠিত হবে।

মন্ত্রী শনিবার সকালে চাঁদপুর সার্কিট হাউজে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন। জেলা প্রশাসক মোঃ ইসমাইল হোসেন, পুলিশ সুপার মোঃ আমির জাফর, চাঁদপুর পৌরসভার মেয়র নাছিরউদ্দিন আহমেদ এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top