সকল মেনু

পুলিশের টহল গাড়ীতে দুবৃত্তদের হামলা

SIRAJGONJ 02 POLICE CONSTABOL INJURED _FOOTAGE_ -28.10.13_0.jpg দিলীপ গৌর,সিরাজগঞ্জ প্রতিনিধি:  সিরাজগঞ্জের পৌর এলাকার মাছুমপুরে পুলিশের গাড়িতে দুবৃত্তদেও হামলা, দুই পুলিশ সদস্য আহত হয়েছে। ভাংচুর করা হয়েছে পুলিশের রিকুইজিশন করা একটি পিক আপ ভ্যান। সোমবার রাত সারে আটটার দিকে পৌর এলাকার মাসুম পুর মাকার্স মসজিদের সামনে এ ঘটনা ঘটে। আহত দুই পুলিশ কনস্টেবল হল আনোয়ার হোসেন (৩০) ও আ ঃ কাদের (২৮)  আহতদের সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। এর মধ্যে গুরুতর আহত আনোয়ারকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।     পুলিশ সূত্রে জানা যায়, বিএনপি নেতৃত্বাধিন ১৮ দলের টানা ৬০ ঘন্টা হরতালের দ্বিতীয় দিন সোমবার রাতে রাত্রিকালিন টহল দেয়ার উদ্দেশ্যে সিরাজগঞ্জ পুলিশ লাইনস থেকে পুলিশের ছয় সদস্যের একটি দল রিকুইজিশন করা একটি পিক আপ ভ্যানে শহরে আসছিল। রাত সারে আটটার দিকে তারা শহরের মাছুমপুর মাকার্স মসজিদের সামনে পৌছলে পিক আপ ভ্যানটি লক্ষ্য করে এলোপাতারি ঢিল ছুড়ে পালিয়ে যায় চার দুবৃত্তরা। এতে পিকআপ ভ্যানটির সামনের গ্লাস ভেঙ্গ যায় আহত হয় দুই পুলিশ সদস্য। খবর পেয়ে সদর থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে তাদের উদ্ধার করে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করে। পরে সিরাজগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (এ এস পি) সুভাষ সাহা, অতিরিক্ত পুলিশ সুপার (এ এস পি) মোকতার হোসেন ও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুল ইসলাম আহত পুলিশ সদস্যদের দেখতে ও চিকিৎসার খবর নিতে হাসপাতালে যান।

 

 

সিরাজগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (এ এস পি) সুভাষ সাহা জানান, রাতের বেলায় পুলিশের উপরে পরিকল্পিতভাবে চোরাগোপ্তা হামলা চালানো হয়েছে। এ ঘটনার সাথে জড়িতদের খুজে বের করে বিচারের আওতায় আনা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top