সকল মেনু

জীবননগর ও জয়নগর সীমান্তে মালামাল উদ্ধার

image_9101.chuadanga map চুয়াডাঙ্গা প্রতিনিধি ,২৭.১০.১৩:  চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার গহেশপুর ও দর্শনার জয়নগর সীমান্ত এলাকা থেকে পৃথক দুটি অভিযানে বিজিবি সদস্যরা প্রায় সাড়ে চার লাখ টাকার চোরাচালানি মালামাল উদ্ধার করেছে। আজ রবিবার ভোর চারটায় গহেশপুর সীমান্তে এবং সকাল ৮টায় জয়নগর সীমান্তে এ দুটি অভিযান চালায় বিজিবি সদস্যরা। উদ্ধার করা মালামালের মধ্যে রয়েছে মদ, ফেনসিডিল ও টেলিভিশনের যন্ত্রাংশ।

গহেশপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার নায়েক সুবেদার আব্দুল কাদের জানান, ‘গোপন সাংবাদের ভিত্তিতে বিজিবি সদস্যরা সীমান্তের ৬১ মেইন পিলারের ১৪ সাব পিলারের পাশে ওৎ পেতে ছিলেন। ভোর চারটার দিকে কয়েকজন চোরাচারকারি সীমান্ত অতিক্রম করে বাংলাদেশে ঢোকার চেষ্টা করলে বিজিবি সদস্যরা তাদের চ্যালেঞ্জ করে। এসময় চারাকারবারিরা তাদের কাছে থাকা মালামাল ফেলে পালিয়ে যায়। বিজিবি সদস্যরা পরিত্যাক্ত অবস্থায় ৩২ বোতল মদ, ৩৬ বোতল ফেনসিডিল ও একবস্তা টেলিভিশনের পার্টস উদ্ধার করে। উদ্ধার করা এসব মালামালের মূল্য ৩ লাখ ৪৪ হাজার ৪০০ টাকা বলে বিজিবি সূত্র জানিয়েছে।

দর্শনা নিমতলা ক্যাম্পের হাবিলদার তোতা মিয়া জানান, রবিবার সকাল ৮টায় নিমতলা ক্যাম্পের বিজিবি সদস্যরা জয়নগর সীমান্ত এলাকার কলাবাগানে ওৎ পেতে ছিলেন। এসময় একদল চোরাকারবারি বাংলাদেশে ঢোকার চেষ্টা করলে বিজিবি সদস্যদের ধাওয়ার মুখে তারা আবার ভারতের অভ্যন্তরে পালিয়ে যায়। তারা ফেলে রেখে যায় ৪৭ বোতল মদ ও ৩৬ বোতল ফেনসিডিল। বিজিবি সদস্যরা পরিত্যক্ত অবস্থায় তা উদ্ধার করে। এসব মাদকদ্রব্যের দাম ৮৪ হাজার ৫০০ টাকা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top