সকল মেনু

মদনে রাতে অগ্নীকান্ড ক্ষয়-ক্ষতির পরিমান-প্রায় ৩০ লক্ষাধিক টাকা

bjyমদন (নেত্রকোনা) প্রতিনিধিঃ নেত্রকোণা জেলার মদন পৌরশহরের কোর্ট বিল্ডিং এলাকায় উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান স্বপ্না বেগম চৌধুরীর বাসায় বৃহষ্পতিবার গভীর রাতে অজানা কারনে অগ্নিকান্ড ঘটে।

প্রত্যক্ষ দর্শী ও এলাকাবাসী সূত্রে জানা যায় গভীর রাতে তালাবদ্ধ বাসা থেকে হঠাৎ করে অগ্নোৎপাত ঘটলে এলাকাবাসী আগুন নিভানোর জন্য আপ্রাণ চেষ্টা চালায়। অগ্নিকন্ডের সংবাদ পেয়ে মদন থানার পুলিশ ঘটনাস্থলে পৌছে নেত্রকোনা ফায়ার সার্ভিসকে জানালে ফায়ার সার্ভিস কমীরা এসে অনেক চেষ্টা করে আগুন নিয়ন্ত্রনে আনে। স্বপ্না চৌধুরী বাসা ভাড়া দিয়ে ময়মনসিংহে বসবাস করেন। ঈদের ছুটি থাকায় ভাড়াটিয়ারা কেহই বাসায় ছিলনা। বাসায় রক্ষিত ভাড়াটিয়াদের মূল্যবান ইলেকট্রিক সামগ্রী, আসবাবপত্র, ২টি মোটর সাইকেল, ও আধাপাকা ঘরসহ প্রায় ৩০ লক্ষাধিক টাকার মালামাল আগুনের পুড়ে ক্ষয়ক্ষতি হয়েছে বলে প্রাথমিক ধারনায় জানা যায়। বাসার মালিকের রক্ষিত কক্ষেও আসবাবপত্র পুড়ে বসিভূত হয়। এলাকাবাসীর ধারণা বিদ্যুতের সর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটেছে। এ ব্যাপারে মদন পল্লী বিদ্যুৎ জোনাল অফিসে দায়িত্বে থাকা ডিজাইন প্রকৌশলী জয়নাল আবেদীনের সাথে যোগাযোগ করলে বিদ্যুতের সর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়নি বলে তিনি জানান। উল্লেখ্য যে, মদন উপজেলা ফায়ার সার্ভিস ষ্টেশনটি অজানা কারণে চালু না হওয়ায় প্রায়ই অগ্নিকান্ড ঘটছে। বিষয়টি উর্দ্ধতন কর্তৃপক্ষ নজর দেওয়ার জন্য এলাকাবাসী জোর দাবী করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top