সকল মেনু

হেলিকপ্টারে মাগুরায় সস্ত্রীক সাকিব

 বিশ্ব বরণ্যে ক্রিকেটার সাকিব আল হাসান স্ত্রীকে নিয়ে এবার ঈদ করবেন তার জন্মস্থান মাগুরায়। বিয়ের পর এই প্রথম স্ত্রী উম্মে আহমেদ শিশিরকে নিয়ে ঈদ করতে বাড়ি ফেরা সাকিবের। তাই আয়োজনের কমতি ছিল না।
0000_7344সোমবার সকাল ১১টা ১০ মিনিটে হেলিকপ্টারে করে সস্ত্রীক মাগুরা আছাদুজ্জামান স্টেডিয়ামে নামেন সাকিব ।
এ সময় সাকিবের মা শিরিন রেজা এগিয়ে গিয়ে পূত্র বধূকে বুকে জড়িয়ে ধরেন। বাবা মাশরুর রেজা কুটিল তার সাথে উপস্থিত ছিলেন। মাগুরা ক্রিকেট একাডেমির খেলোয়াড়েরা শ্লোগান, হাততালি ও  ফুল ছিটিয়ে তাদের শুভেচ্ছা জানায়।
পরে একে একে আনুষ্ঠানিকভাবে শিরিন রেজা, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক হাজী মকবুল হোসেন, মাগুরা ক্রিকেট একাডেমির পরিচালক ও কোচ সাদ্দাম হোসেন গোর্কি নববধূর হাতে ফুল দিয়ে সংবর্ধনা জানান। আকাশী নীল রংয়ে স্যালোয়ার কামিজ পরা হাস্যোজ্জল শিশির কিছু না বললেও হাত নেড়ে উপস্থিত সকলের শুভেচ্ছার জবাব দেন। সাকিব সবাইকে অভিনন্দন ও ঈদের শুভেচ্ছা জানান। এসময় উচ্ছসিত মা শিরিন রেজা তাদের জন্য দোয়া কামনা করে বলেন- পুত্র ও পুত্রবধূকে নিয়ে এবারের ঈদ তার কাছে পরিপূর্ণতা লাভ করেছে।
 শিরিন রেজা পরে সাকিব ও শিশিরকে নিয়ে গাড়িতে চেপে শহরের কেশব মোড়ের বাড়ির উদ্দেশে রওনা দেন।
সাকিবের আগমন ও সংবর্ধনার বিষয়ে আগে থেকেই শহরে মাগুরা ক্রিকেট একাডেমির পক্ষ থেকে মাইকিং করা হয়েছিল। তাই সকাল থেকেই মানুষের ভীড় ছিল সেখানে। বিশেষ করে তার স্ত্রী শিশিরকে দেখতে কৌতুহল ছিল সবচেয়ে বেশি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top