সকল মেনু

দিপীকার বিরোধিতা করায় ৪০ জন রাজপুত আটক

images (1) হটনিউজ বিনোদন ডেস্ক :  গুজরাটে রাজপুতদের মধ্যে দুটি সম্প্রদায়। রাবারি রাজপুত ও দারবার রাজপুত। রাজপুতদের এ দুটি সম্প্রদায়ের মধ্যে সবসময় সংঘর্ষ লেগেই থাকে। সঞ্জয় লীলা বানশালির নতুন ছবি ‘রামলীলা‘তেও এ দুটি সম্প্রদায়ের মধ্যে ভালোবাসা-বিদ্বেষ- সংঘর্ষ দেখানো হয়েছে। ‘রামলীলা’ ছবিতে রাবারি পরিবারের মেয়ে লীলার চরিত্রে অভিনয় করছেন দিপীকা পাড়–কোন। লীলা ভালোবাসে দারবার পরিবারের ছেলে রামকে। রাবারি-দারবার পরিবারের মধ্যকার টানাপোড়নই ছবির মুখ্য অংশ।

১৫ নভেম্বরে মুক্তি পাচ্ছে রামলীলা। রাজপুতরা চাচ্ছে গুজরাটে যেন ‘রামলীলা’ ছবিটি মুক্তি দেয়া না হয়। কারণ রাজপুতদের দুটি সম্প্রদায়ই মনে করছে, ছবিটি মুক্তি পেলে তাদের মধ্যে সহিংসতার বাড়তে পারে।

কয়েকদিন আগেই রাজপুতদের হয়ে রনবীর, দিপীকা, সঞ্জয় লীলা বানশালিসহ ছবির একাধিক কলাকুশলীর বিরুদ্ধে আদালতে মামলা করা হয়েছিল। এবার ছবির প্রধান নায়িকা দিপীকা পাড়–কোনের বিরোধিতা শুরু করেছে রাজপুতরা।

সম্প্রতি একটি অনুষ্ঠানে যোগ দেয়ার জন্য আহমেদাবাদ বিমানবন্দরে নামেন দিপীকা। সেখানেই দিপীকার বিরুদ্ধাচরণ শুরু করে রাজপুতরা। বিমানবন্দরে দিপীকা বিরোধিতা করায় মোট ৪০ জন রাজপুতকে আটক করা হয়ে। পরে অবশ্য তাদের মুক্তি দেয়া হয়। সূত্র: ওয়ান ইন্ডিয়া।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top