সকল মেনু

গাংনীতে ডাকাতি, নিহত ১

xDakati20131009032732.jpg.pagespeed.ic.e6AFc-_ri6  জেলা সংবাদদাতা, মেহেরপুর, ৯ অক্টোবর:  মেহেরপুরের গাংনীতে ডাকাতির সময় বাচ্চু মিয়া (৩৫) নামের এক ব্যক্তিকে জবাই করে হত্যা করা হয়েছে। মঙ্গলবার দিবাগত ১ টার দিকে ডাকাতদলের সদস্যরা তাকে হত্যা করে। নিহত ব্যক্তি গরিবপুর গ্রামের জয়েন উদ্দীনের ছেলে এবং পেশায় ভ্যান চালক। এছাড়া, ডাকাতদের বোমার আঘাতে আহত হয়েছেন আরো ২ জন। আব্বাস আলী ও মিন্নাত হোসেন আহত হয়েছেন। তাদেরকে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। স্থানীয় ও পুলিশ সুত্রে জানায়, রাত ১ টার দিকে মিন্নাত আলীর বাড়িতে একদল সশস্ত্র ডাকাত হানা দেয়। গ্রামবাসী একত্রিত হয়ে প্রতিরোধ করতে গেলে বাচ্চু মিয়াকে ধারালো অস্ত্র দিয়ে জবাই করে। তারপর কয়েকটি বোমার নিক্ষেপ করে পালিয়ে যায় তারা।

গাংনী থানা ওসি মাছুদুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি জানিয়েছেন, লাশের ময়না তদন্তের ব্যবস্থাসহ ডাকাতদের গ্রেপ্তারে বিভিন্ন স্থানে অভিযান চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top