৬ আষাঢ়, ১৪২৫, বুধবার, ২০ জুন, ২০১৮, দুপুর ১:৩৭
অপরাধ, জাতীয়, দিনাজপুর, প্রধান খবর, রংপুর, সারাদেশ পার্বতীপুর রেল পুলিশ ট্রেনে অভিযান চালিয়ে ৫০০ পিচ এ্যাম্পুল উদ্ধার করে

পার্বতীপুর রেল পুলিশ ট্রেনে অভিযান চালিয়ে ৫০০ পিচ এ্যাম্পুল উদ্ধার করে

Post by: সম্পাদক on ফেব্রুয়ারি ১৪, ২০১৮ | ১১:৪১ অপরাহ্ণ in অপরাধ,জাতীয়,দিনাজপুর,প্রধান খবর,রংপুর,সারাদেশ

রাইসুল ইসলাম, পার্বতীপুর (দিনাজপুর): পার্বতীপুর রেলথানা পুলিশ মাদক বিরোধী বিশেষ অভিযান চালিয়ে আজ বুধবার ভোরে আন্তঃনগর দ্রুতযান ট্রেনের একটি বগি থেকে আমদানী নিষিদ্ধ ভারতীয় ৫০০ পিচ নেশার এ্যাম্পুল উদ্ধার করেছে। উদ্ধারকালে পুলিশের উপস্থিতি টের পেয়ে বহনকারী মাদক চোরাচালানি গা ঢাকা দেয়। এব্যপারে পার্বতীপুর রেল থানায় একটি ডাইরি করা হয়েছে।পার্বতীপুর রেল থানা সূত্রে জানাগেছে, অফিসার ইনচার্জের দায়িত্বে থাকা এসআই ইমরান হোসাইনের নেতৃত্বে পুলিশের একটি টিম মাদক বিরোধী বিশেষ অভিযান চালায় বুধবার ভোরে। আন্তঃনগর দ্রুতযান এক্সপ্রেস ট্রেনে অভিযান চালিয়ে পুলিশ ‘গ’ নম্বর বগির টয়লেটের ভেতরে কমোডের পেছনে কালো পলিথিনে মোড়ানো এ্যাম্পুলগুলো উদ্ধার করে। উদ্ধার করা এ্যাম্পুলের আনুমানিক মূল্য ১ লাখ টাকা।

হটনিউজ24বিডি.কম/ অপরাধ,জাতীয়,সারাদেশ,রংপুর,দিনাজপুর,প্রধান খবর,সারাদেশ,রংপুর,সারাদেশ/১৪-০২-২০১৮/সম্পাদক

হটনিউজ24বিডি.কম কর্তৃক সর্বসত্ত্ব সংরক্ষিত. হটনিউজ24বিডি.কম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, অডিও কনটেন্ট হটনিউজ24বিডি.কম এর পূর্বানুমতি ব্যতীত ব্যবহার করা কপিরাইট আইন অনুযায়ী দণ্ডনীয় অপরাধ।

Comments

পাঠক আপনার মতামত দিন ।পাঠকের মন্তব্যের জন্য সম্পাদক দায়ি নন ।


comments

Comment