৬ আষাঢ়, ১৪২৫, বুধবার, ২০ জুন, ২০১৮, দুপুর ১:৩৫
খেলা, জাতীয়, ঢাকা, প্রধান খবর, শিক্ষাঙ্গন, সারাদেশ পুলিশ স্মৃতি কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

পুলিশ স্মৃতি কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

Post by: সম্পাদক on জানুয়ারি ২৬, ২০১৮ | ৫:৩৯ অপরাহ্ণ in খেলা,জাতীয়,ঢাকা,প্রধান খবর,শিক্ষাঙ্গন,সারাদেশ

হটনিউজ ডেস্ক: শহীদ পুলিশ স্মৃতি কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ২০১৮ আজ শুক্রবার সকালে রাজধানীর মিরপুরে কলেজ মাঠে অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল (আইজিপি) ও কলেজের গভর্নিং বডির সভাপতি জনাব এ কে এম শহীদুল হক বিপিএম, পিপিএম অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন। বিশেষ অতিথি ছিলেন পুনাক সভানেত্রী বেগম শামসুন্নাহার রহমান। সভাপতিত্ব করেন কলেজের ডাইরেক্টর সৈয়দ মনিরুল ইসলাম। প্রধান অতিথির বক্তৃতায় আইজিপি বলেন, শহীদ স্মৃতি কলেজ রাজধানীর একটি অনন্য শিক্ষা প্রতিষ্ঠান হিসেবে পরিচিতি লাভ করেছে। শুধু লেখাপড়া নয়, খেলাধুলাসহ অন্যান্য সহপাঠক্রমিক কার্যক্রমেও এ প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের বিশেষ নৈপূণ্য রয়েছে। তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা, সাংস্কৃতিক অনুষ্ঠান, বিতর্ক প্রতিযোগিতা ইত্যাদি সহপাঠক্রমিক কার্যক্রমে অংশগ্রহণ করে নিজেদের প্রতিভার বিকাশ ঘটাতে হবে। নিজেদের আদর্শ নাগরিক হিসেবে গড়ে তুলে দেশ ও জনগণের সেবায় আত্ম নিয়োগ করার জন্য শিক্ষার্থীদের প্রতি আহ্বান জানান তিনি। আইজিপি প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের বর্ণাঢ্য প্যারেড ও মনোমুগ্ধকর ডিসপ্লে উপভোগ ও অভিবাদন গ্রহণ করেন।


পরে প্রধান অতিথি ও বিশেষ অতিথি বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। অনুষ্ঠানে ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তা, অভিভাবক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

হটনিউজ24বিডি.কম/ খেলা,জাতীয়,সারাদেশ,ঢাকা,প্রধান খবর,শিক্ষাঙ্গন,সারাদেশ/২৬-০১-২০১৮/সম্পাদক

হটনিউজ24বিডি.কম কর্তৃক সর্বসত্ত্ব সংরক্ষিত. হটনিউজ24বিডি.কম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, অডিও কনটেন্ট হটনিউজ24বিডি.কম এর পূর্বানুমতি ব্যতীত ব্যবহার করা কপিরাইট আইন অনুযায়ী দণ্ডনীয় অপরাধ।

Comments

পাঠক আপনার মতামত দিন ।পাঠকের মন্তব্যের জন্য সম্পাদক দায়ি নন ।


comments

Comment