৮ আশ্বিন, ১৪২৪, শনিবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৭, সকাল ৮:০৫
খেলা ছয় কোটি টাকা পুরস্কার পাচ্ছেন মুশফিকরা

ছয় কোটি টাকা পুরস্কার পাচ্ছেন মুশফিকরা

Post by: সম্পাদক on আগস্ট ৩১, ২০১৭ | ১২:১৪ পূর্বাহ্ণ in খেলা

প্রথমবারের মতো অস্ট্রেলিয়াকে টেস্ট ক্রিকেটে হারিয়েছে বাংলাদেশ। আর টাইগারদের এই জয় এই ঈদে দেশের মানুষের জন্য ঈদ উপহার।

তবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) এর কাছ থেকে মুশফিকরাও ঈদ উপহার পাচ্ছেন।

বুধবার মিরপুর শেরে বাংলা স্টোডিয়ামে ২০ রানের ঐতিহাসিক জয়ের মুহূর্তে মাঠে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনাও। জয়ের পর বেশ কিছুক্ষণ সময় কাটিয়েছেন খেলোয়াড়দের সঙ্গে।

এর কিছুক্ষণ পরেই বিসিবি সভাপতি খেলোয়াড়দের দুই কোটি টাকা পুরস্কার ঘোষণা করেন। সেই সঙ্গে যোগ হচ্ছে চ্যাম্পিয়নস ট্রফির সেমিফাইনালে খেলার জন্য চার কোটি টাকা। অর্থাৎ টাইগারদের মোট পুরস্কার ৬ কোটি টাকা। দলের ১৪ ক্রিকেটার ছাড়াও কোচিং স্টাফ পাবেন এই অর্থ।

বিসিবি সূত্রে জানা গেছে, চ্যাম্পিয়নস ট্রফির সময় ঘোষিত পুরস্কার হিসেবে চার কোটি টাকা হস্তান্তরের জন্য বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের সঙ্গে দেখা করেছিলেন সিনিয়র খেলোয়াড়রা। বোর্ড সভাপতি তাদের আশস্ত করেন, খুব শিগগির পুরস্কারের টাকা খেলোয়াড়দের হাতে তুলে দেওয়া হবে। ক্যাঙ্গারু বধের পর সেই অর্থের সঙ্গে আরো দুকোটি যোগের এই সুখবর এলো।

হটনিউজ24বিডি.কম/ খেলা/৩১-০৮-২০১৭/সম্পাদক

হটনিউজ24বিডি.কম কর্তৃক সর্বসত্ত্ব সংরক্ষিত. হটনিউজ24বিডি.কম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, অডিও কনটেন্ট হটনিউজ24বিডি.কম এর পূর্বানুমতি ব্যতীত ব্যবহার করা কপিরাইট আইন অনুযায়ী দণ্ডনীয় অপরাধ।

Comments

পাঠক আপনার মতামত দিন ।পাঠকের মন্তব্যের জন্য সম্পাদক দায়ি নন ।


comments

Comment