১২ আষাঢ়, ১৪২৫, মঙ্গলবার, ২৬ জুন, ২০১৮, রাত ১:২৮
অপরাধ, জাতীয়, ঢাকা, নরসিংদী, প্রধান খবর, সারাদেশ এবার নরসিংদীর আস্তানায় অন্তত ৫ জঙ্গি: র‌্যাব

এবার নরসিংদীর আস্তানায় অন্তত ৫ জঙ্গি: র‌্যাব

Post by: সম্পাদক on মে ২০, ২০১৭ | ১০:৪০ অপরাহ্ণ in অপরাধ,জাতীয়,ঢাকা,নরসিংদী,প্রধান খবর,সারাদেশ

হটনিউজ ডেস্ক : নরসিংদী সদরে জঙ্গি আস্তানা সন্দেহে ঘিরে রাখা বাড়িতে ৫ থেকে ৬ জন অবস্থান করছে বলে নিশ্চিত হয়েছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। আজ শনিবার রাত সোয়া ৮টার দিকে র‌্যাবের গণমাধ্যম শাখার পরিচালক মুফতি মাহমুদ খান এ তথ্য জানান।

তিনি বলেন, “ভেতরে অন্তত ৫ থেকে ৬ জন জঙ্গি আছে বলে আমরা নিশ্চিত হয়েছি। আমরা প্রাথমিকভাবে তাদের আত্মসমর্পণ করতে বলব। পর্যায়ক্রমে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।”

জঙ্গি তৎপরতার বিরুদ্ধে দেশজুড়ে চলমান অভিযানের মধ্যে শনিবার সন্ধ্যার দিকে নরসিংদী শহরের গাবতলী উত্তরপাড়ার ওই বাড়ি ঘেরাও করে আইনশৃঙ্খলা বাহিনী। বর্তমানে ওই এলাকায় ১৪৪ ধারা জারি করা হয়েছে।

অভিযানের নেতৃত্বে থাকা র‌্যাব ১১ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল কামরুল হাসান জানান, “জঙ্গি আস্তানা সন্দেহে ওই বাড়ি ঘিরে রাখা হয়েছে। কাউন্টার টেরোরিজম ইউনিট ঘটনাস্থলে পৌঁছলে অভিযান শুরু হবে।

নরসিংদী শহর থেকে কিছু দূরে জামেয়া কাসেমিয়া মাদ্রাসার কাছে দুবাইপ্রবাসী মঈন আহমেদের একতলা ওই বাড়ি গত ৩ মে তিন অবিবাহিত পুরুষ ভাড়া নেন বলে ঘটনাস্থলে বাড়ির মালিকের ভাই জাকারিয়া সাংবাদিকদের জানান।

তিনি বলেন, তাদের পরিচয়সম্বলিত ফরম থানায় দেওয়া হয়েছে। আজ আরও দুইজন ওই বাসায় ওঠে। তাদের তথ্য জানানো হয়নি।

হটনিউজ24বিডি.কম/ অপরাধ,জাতীয়,সারাদেশ,ঢাকা,সারাদেশ,ঢাকা,নরসিংদী,প্রধান খবর,সারাদেশ/২০-০৫-২০১৭/সম্পাদক

হটনিউজ24বিডি.কম কর্তৃক সর্বসত্ত্ব সংরক্ষিত. হটনিউজ24বিডি.কম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, অডিও কনটেন্ট হটনিউজ24বিডি.কম এর পূর্বানুমতি ব্যতীত ব্যবহার করা কপিরাইট আইন অনুযায়ী দণ্ডনীয় অপরাধ।

Comments

পাঠক আপনার মতামত দিন ।পাঠকের মন্তব্যের জন্য সম্পাদক দায়ি নন ।


comments

Comment