১২ আষাঢ়, ১৪২৫, মঙ্গলবার, ২৬ জুন, ২০১৮, রাত ১:২৯
আন্তর্জাতিক, প্রধান খবর দিল্লিতে বিএসএফের বিমান বিধ্বস্ত, নিহত ১০

দিল্লিতে বিএসএফের বিমান বিধ্বস্ত, নিহত ১০

Post by: afifa180 on ডিসেম্বর ২২, ২০১৫ | ৭:৪৪ অপরাহ্ণ in আন্তর্জাতিক,প্রধান খবর

1450778470আন্তর্জাতিক ডেস্ক, হটনিউজ২৪বিডি.কম ২২ ডিসেম্বর :  দিল্লি বিমানবন্দরের কাছে একটি ছোট বিমান বিধ্বস্ত হয়েছে। এতে সীমান্ত নিরাপত্তা বাহিনীর (বিএসএফ) তিনকর্মকর্তাসহ  ১০ জন নিহত হয়েছেন। মঙ্গলবার উড্ডয়নের কিছুক্ষণ পরই এটি বিধ্বস্ত হয়।
এনডিটিভির প্রতিবেদনে বলা হয়েছে, বিমানটিতে তিনজন বিএসএফের কর্মকর্তা ও সাতজন প্রযুক্তিবিদ ছিলেন। তারা রাচিতে একটি হেলিকপ্টার ঠিক করার জন্য যাচ্ছিলেন।যান্ত্রিক ত্রুটির কারণে  উড্ডয়নের পাঁচ মিনিট পরই সুপার কিং এয়ারক্রাফটের বিমানটি ফিরে আসছিল।
নিয়ন্ত্রণ কক্ষের সঙ্গে যোগাযোগ করতে না পারার পর সকাল নয়টা ৫০ মিনিটের দিকে বিমানটি বিধ্বস্ত হয়। একটি সূত্র জানিয়েছে, বিমানটি একটি দেয়ালে আঘাত লেগে পাশের একটি পয়নিষ্কাশন ট্রিটমেন্ট প্লাটে পড়ে যায়। এতে বিমানটি বিধ্বস্ত হয় ও আগুন লেগে যায়।
এ্কটি সূত্র জানিয়েছে, বিমান বিধ্বস্তের ঘটনায় বাংলাদেশের সীমান্তরক্ষী বাহিনী বিজিবির সঙ্গে অনুষ্ঠিতব্য সীমান্ত বৈঠক স্থগিত করেছে বিজিবি।
সুপার কিংয়ের বিমানগুলো প্রায়ই উচ্চ পদস্থ কর্মকর্তা ও মন্ত্রীরা ব্যবহার করে থাকেন।
এক টুইটার বার্তায় স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং বলেছেন, দিল্লি বিমানবন্দরের কাছে বিমান বিএসএফের বিমান বিধ্বস্ত হওয়ার বিষয়টি দুঃখজনক। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছেছি।
হটনিউজ২৪বিডি.কম/এআর

হটনিউজ24বিডি.কম/ আন্তর্জাতিক,প্রধান খবর/২২-১২-২০১৫/afifa180

হটনিউজ24বিডি.কম কর্তৃক সর্বসত্ত্ব সংরক্ষিত. হটনিউজ24বিডি.কম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, অডিও কনটেন্ট হটনিউজ24বিডি.কম এর পূর্বানুমতি ব্যতীত ব্যবহার করা কপিরাইট আইন অনুযায়ী দণ্ডনীয় অপরাধ।

Comments

পাঠক আপনার মতামত দিন ।পাঠকের মন্তব্যের জন্য সম্পাদক দায়ি নন ।


comments

Comment