৪ আশ্বিন, ১৪২৪, মঙ্গলবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৭, রাত ৯:১০
বিনোদন নগ্ন অভিনয়ে রাজি ৬ বলিউড তারকা

নগ্ন অভিনয়ে রাজি ৬ বলিউড তারকা

Post by: afifa180 on মে ১৬, ২০১৫ | ১২:১৮ অপরাহ্ণ in বিনোদন

kairaঅর্থসূচক ডেস্ক : খোলামেলা যৌন দৃশ্যে অভিনয়ে রাজী হয়েছেন নতুন অভিনেত্রী কায়রা দত্ত- ছবি বিবিসির
খোলামেলা যৌন দৃশ্যে অভিনয়ে রাজী হয়েছেন নতুন অভিনেত্রী কায়রা দত্ত- ছবি বিবিসির
বলিউডের ৬ নতুন তারকা বলেছেন, ছবিতে প্রয়োজনে নগ্ন দৃশ্যে অভিনয়ে তারা প্রস্তুত।
বলিউডের পরিচালক একতা কাপুর, যিনি বেশ কটি ব্যবসা সফল ছবি তৈরি করেছেন, তিনি ‘ট্রিপল এক্স’ বলে এক নতুন ছবি তৈরি করতে যাচ্ছেন।
নিয়মিত আপনার ফেসবুকে নিউজ পেতে লাইক দিন
এই ছবির জন্য তিনি নগ্ন দৃশ্যে অভিনয়ে অন্তত দুজন তারকাকে রাজি করিয়ে চুক্তিবদ্ধ করেছেন। এর পরিপ্রেক্ষিতে বিবিসি হিন্দিকে দেওয়া এক সাক্ষাৎকার বলিউডের ৬ জন তারকা বলেছেন, ছবির কাহিনি এবং চিত্রনাট্য যদি দাবি করে, সেক্ষেত্রে নগ্ন দৃশ্যে অভিনয়ে তাদের আপত্তি নেই।
বলিউডের ছবিতে এখন পর্যন্ত খোলামেলা যৌনতা এবং পুরোপুরি নগ্ন দৃশ্য সতর্কভাবে এড়িয়ে যাওয়া হয়। কামসূত্রের মতো ছবি অবশ্য এক্ষেত্রে ব্যতিক্রম।
কিন্তু একতা কাপুর ‘ট্রিপল এক্স’ নামে যে নতুন ছবি তৈরি করতে যাচ্ছেন, তা চাঞ্চল্যের সৃষ্টি করেছে। বলিউডের এর আগে কখনো দেখা যায়নি সেরকম মাত্রায় যৌনতা এবং নগ্ন দৃশ্যের ছড়াছড়ি থাকবে এই ছবিতে।
একতা কাপুর জানিয়েছেন, এই ছবিতে অভিনয়ের জন্য তিনি প্রথম সানি লিওনকে প্রস্তাব দিয়েছিলেন। কিন্তু এই সাবেক পর্নস্টার তাতে রাজি হননি।
একতা কাপুর এরপর তার প্রস্তাব নিয়ে যান দুই নতুন অভিনেত্রী কায়রা দত্ত এবং ঋত্বিক ধানজানির কাছে। তারা সাথে সাথে রাজি হন।
চুক্তি অনুযায়ী, ‘ট্রিপল এক্স’ ছবিতে তাদের অন্তত তিনটি নগ্ন দৃশ্যে অভিনয় করতে হবে। এর মধ্যে মেয়েদের সামনে থেকে নেওয়া পুরোপুরি নগ্ন দৃশ্য থাকবে।
সাংবাদিক এবং মঞ্চাভিনেত্রী চিরন্তনা ভাট বলেন, হিন্দি ছবিকে যতটা রক্ষণশীল বলে ভাবা হয়, ততটা আসলে নয়। পরিস্থিতি বদলাচ্ছে। অনেক হিন্দি ছবিতেই এখন দীর্ঘ চুম্বনের দৃশ্য, প্রেম করার দৃশ্য দেখানো হয়। বেশ সুন্দরভাবেই এসব দৃশ্য যোগ করা হচ্ছে।

হটনিউজ24বিডি.কম/ বিনোদন/১৬-০৫-২০১৫/afifa180

হটনিউজ24বিডি.কম কর্তৃক সর্বসত্ত্ব সংরক্ষিত. হটনিউজ24বিডি.কম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, অডিও কনটেন্ট হটনিউজ24বিডি.কম এর পূর্বানুমতি ব্যতীত ব্যবহার করা কপিরাইট আইন অনুযায়ী দণ্ডনীয় অপরাধ।

Comments

পাঠক আপনার মতামত দিন ।পাঠকের মন্তব্যের জন্য সম্পাদক দায়ি নন ।


comments

Comment