সকল মেনু

নির্যাতনকারী ডাক্তার আটক

images নিজস্ব বার্তা পরিবেশক, চাঁদপুর:  যৌতুকের দাবিতে স্ত্রী নির্যাতনের অভিযোগে চাঁদপুর শহরের সীমা হাসপাতালের মালিক ডাক্তার আহসান উল্লাহকে আটক করেছে মডেল থানা পুলিশ। রবিবার দুপুরে শহরের তালতলা এলাকায় অবস্থিত ওই হাসপাতাল থেকে তাকে আটক করা হয়। পুলিশ জানায়, ডা. আহসান উল্লাহর স্ত্রী ডাক্তার সীমা আহসান রোববার সকালে তার স্বামীর বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনের ১১(খ) ধারায় একটি যৌতুকের মামলা দায়ের করে। এরই প্রেক্ষিতে এস আই খালেকুজ্জামান হাসপাতালের চেম্বার থেকে তাকে আটক করে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, ডা. আহসান তার স্ত্রীর কাছ থেকে ১৫ লাখ টাকা যৌতুক দাবি করে। কিন্তু এতে স্ত্রী সীমা অসম্মতি জানালে প্রায়ই তার উপর শারিরিক ও মানসিক নির্যাতন চালাতো। এ নিয়ে একাধিকবার শালিস বৈঠক করেও কোন সুরাহা হয়নি বলে স্ত্রী সীমা জানায়। গত শুক্রবার একই ঘটনায় আহসান স্ত্রীকে মারধর করলে সে মারাত্বক জখম হয়। পরে রোববার বাধ্য হয়েই সে থানায় মামলা করেছে বলে জানা গেছে। এদিকে স্থানীয়রা জানায়, স্ত্রীর পরকিয়ার কারণে তাদের স্বামী-স্ত্রীর মধ্যে প্রায়ই ঝগড়া হতো। গত শুক্রবার একই কারণে তাদের দু’জনের মধ্যে মারামারির ঘটনা ঘটে। তাদের এই পারিবারিক কলহ দূর করতে অনেকবার শালিস বৈঠক বসলেও কোনো সুরাহা হয় নি।

চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহবুব মোর্শেদ জানায়, থানায় মামলার প্রেক্ষিতে পুলিশ তাকে আটক করেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top