সকল মেনু

ফরিদপুর জেলা শ্রমিক ঐক্য পরিষদের শপথ

Faridpur pic-6 oct ফরিদপুর প্রতিনিধি:  সকল ষড়যন্ত্র রুখে দেওয়ার অঙ্গীকার ব্যক্ত করলেন জেলা শ্রমিক ঐক্য পরিষদের নেত্রীবৃন্দ। রবিবার সকাল দশটা থেকে দুপুর পর্যন্ত শহরের গোয়ালচামট পুরাতন বাসস্টান্ড পৌর কমিউনিটি সেন্টারে নবগঠিত নেতৃবৃন্দের শপথ গ্রহন ও পরিচিতি সমাবেশ অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে উপস্থি থেকে নবনির্বাচিত কমিটিকে শপথ পড়ান ফরিদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক মোঃ জাহাঙ্গীর হোসেন। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার বিজয় বসাক। ফরিদপুরের জনপ্রিয় শ্রমিক নেতা ইমান আলী মোল্লার সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন সংগঠনটির সাধারণ সম্পাদক আব্দুল মান্নান হাওলাদার, কার্যকরী সভাপতি আব্দুল মান্না মানা, সহসভাপতি গোলাম আজাদ, আবুল কালাম আজাদ, সৈয়দুল আলম তপন, মমিন মিয়া, মোঃ নুরুজ্জামান বাবলু, কামরুজ্জামান কাম, এম মজিদ, যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম মোঃ নাছির গোলাম মোস্তাক খান জিনাস, সাংগঠনিক সম্পাদক নাজমুল হোসেন, আইন সম্পাদক জাহাঙ্গীর হোসেন জঙ্গী, শ্রম সম্পাদক ফিরোজ সেখ, মহিলা সম্পাদিকা জহুরা বেগম কুটি, প্রমুখ।

শ্রমিক নেত্রীবৃন্দ তাদের বক্তব্যে বলেন ২২টি ট্রেড ইউনিয়নের ৩০ হাজার শ্রমিক ঐক্যবদ্ধভাবে পথচলা শুরু করেছি, আগামীতে যেসকল শ্রমিক ভাইয়েরা দুরে আছেন তাদেরকে সম্পৃক্ত করে বৃহত্তর ফরিদপুরের লাখো শ্রমিকের অধিকার আদায়ের বলিষ্ঠ হাতিয়ার করে গড়ে তোলা হবে এ সংগঠনটিকে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top