সকল মেনু

অস্ত্রের মুখে নিউ ইয়র্কে ধর্ষিত ম্যাডোনা

images হটনিউজ বিনোদন ডেস্ক :  ‘অস্ত্রের মুখে ধর্ষণ করা হয়েছিল আমাকে’ আমেরিকার ফ্যাশন সাময়িকী হারপারস্ বাজারে এমন তথ্য প্রকাশ করেন হলিউড পপ আইকন ম্যাডোনা। ওই সাময়িকীতে লেখা ‘ট্রুথ অর ডেয়ার’ নামক একটি ফিচারে ম্যাডোনা তার জীবনের বিভিন্ন অপ্রিয় সত্য ও তার জীবন সংগ্রাম নিয়ে লিখেছেন। হারপার বিজার সাময়িকীতে ম্যাডোনা লিখেছেন, “আমি যেমন করে ভেবেছিলাম নিউ ইয়র্ক শহর তেমন নয়। এটা আমাকে মুক্তহৃদয়ে গ্রহণ করেনি। অস্ত্রের মুখে ভবনের ছাদে ধর্ষণ করা হয়েছিল আমাকে। আমি যে বছর এ শহরে আসি সেই বছরই মোট তিনবার আমার অ্যাপার্টম্যান্টে হামলা চালানো হয়। আমি জানি না কেন এমন করা হয়েছে।” ম্যাডোনা বলেছেন, “আমি নিউ ইয়র্কে শুধু এক বছর ছিলাম। আমি খুবই ছোট ছিলাম এবং মানুষকে সহজেই বিশ্বাস করতাম। কিন্তু এসব ঘটনার পর আমার কাছে সবকিছু উন্মুক্ত হয়ে পড়ে। তখন সত্যিটা বুঝতে পেরেছিলাম আমি।”

ম্যাডোনার জন্ম মিশিগানের বে শহরে। নিউ ইয়র্কে থাকার অভিজ্ঞতা সম্পর্কে ম্যাডোনা লিখেন, “বিশাল ভবনে আমার নিশ্বাস বন্ধ হয়ে যেত। গরম এবং ট্রাফিকের শব্দ সহ্য করা ছিল খুবই কষ্টকর। আমার মনে হয়েছিল আমি অন্য বিশ্বে পদার্পণ করেছি। জানালার পাশে দাঁড়িয়ে আমি চিৎকার করে কাঁদতাম। আর্ট ক্লাসে শিক্ষার্থীদের জন্য নগ্ন পোজ দিতাম। সেখান থেকে প্রাপ্ত অর্থ দিয়ে অ্যাপার্টম্যান্টের ভাড়া পরিশোধ করতাম। নিজেকে যোদ্ধার মতো মনে হয়েছিল যে নিজের অস্তিত্ব টিকিয়ে রাখার সংগ্রাম করছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top