সকল মেনু

শিবচরে প্রতিবন্ধী যুবতীকে ধর্ষণ, অভিযুক্ত গ্রেপ্তার

মাদারীপুর প্রতিনিধিঃ

শিবচরে এক বাক প্রতিবন্ধী যুবতীকে ধর্ষনের অভিযোগ পাওয়া গেছে প্রতিবেশীর বিরুদ্ধে। অভিযোগ পাওয়ার কয়েক ঘণ্টার মধ্যেই তথ্য প্রযুক্তির সহায়তায় পুলিশ অভিযান চালিয়ে ঢাকার কেরানীগঞ্জ থেকে অভিযুক্ত মোবারেক হাওলাদারকে (৫০) গ্রেপ্তার করেছে।

মামলার বিবরণে জানা যায়, উপজেলার শিরুয়াইল ইউনিয়নের চর শ্যামাইল গ্রামের এক কৃষক ও তার স্ত্রী গত শুক্রবার সকালে তাদের বাক প্রতিবন্ধী মেয়েকে (১৯) বাড়িতে একা রেখে ফসলের মাঠে কাজ করতে যায়। এ সময় তাদের প্রতিবেশী মোবারেক হাওলাদার বাড়িতে কেউ না থাকার সুযোগে ঘরে প্রবেশ করে প্রতিবন্ধী মেয়েটিকে ভয় দেখিয়ে জোর পূর্বক ধর্ষণ করে। দুপুরে মেয়েটির মা বাড়িতে এসে ঘরে ঢুকলে মোবারেক হাওলাদার অপ্রীতিকর অবস্থায় মেয়েটির বিছানা থেকে উঠে দৌড়ে পালিয়ে যায়। পরে প্রতিবন্ধী মেয়েটি তার মাকে ধর্ষণের ঘটনাটি অঙ্গ ভঙ্গিমায় বুঝিয়ে বলে। পরে পরিবারের লোকজন মেয়েটিকে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এ ব্যাপারে মেয়েটির বাবা বাদী হয়ে শনিবার রাতে নারী ও শিশু নির্যাতন দমন আইনে শিবচর থানায় মামলা দায়ের করে। তথ্য প্রযুক্তির সহায়তায় শিবচর থানার এসআই সিদ্ধার্থ ব্রত কুন্ডুর নেতৃত্বে পুলিশের একটি দল রাতেই ঢাকার কেরানীগঞ্জ এলাকায় অভিযান চালিয়ে অভিযুক্ত মোবারেক হাওলাদারকে গ্রেপ্তার করে। রোববার সকালে গ্রেপ্তারকৃতকে মাদারীপুর জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

ধর্ষণের শিকার মেয়েটির বাবা বলেন, ওই মোবারেক এর আগেও বিভিন্ন সময়ে আমার মেয়ের শরীর স্পর্শ করার চেষ্টা করেছে। আমরা লোক লজ্জার ভয়ে কিছু বলিনি। কিন্তু এবার ঘরে একা পেয়ে আমার মেয়ের সর্বনাশ করেছে। আমি ওর কঠিন বিচার চাই।

শিবচর থানার ওসি মোহাম্মদ আনোয়ার হোসেন বলেন, ধর্ষণের ঘটনায় মামলা দায়েরের সাথে সাথেই তথ্য প্রযুক্তির সহায়তায় আসামির অবস্থান নিশ্চিত হয়ে রাতেই ঢাকার কেরানীগঞ্জে অভিযান চালিয়ে আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। সকালে গ্রেপ্তারকৃতকে মাদারীপুর জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top