সকল মেনু

এতিমদের টাকা মেরে উনি ভয়ে কোর্টে যাচ্ছেন না-শেখ হাসিনা

Prime_Minister20131003203253  নিজস্ব প্রতিবেদক, ঢাকা, ৪ অক্টোবর:  প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বিরোধীদলীয় নেতা এতিমদের টাকা মেরেছেন কিন্তু সাজা পাওয়ার ভয়ে এখন আর আদালতে যাচ্ছেন না।

একেক দিন একেক অজুহাতে আদালতে গরহাজির থাকছেন। সেখানে গেলে এতিমদের টাকা মেরে খাওয়ার বিষয়টি প্রমাণিত হয়ে যাবে। গতকাল বৃহস্পতিবার বিকেলে প্রধানমন্ত্রীর বাসভবন গণভবনে তৃণমূল আওয়ামী লীগ নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন। জাতীয় নির্বাচনের দলের প্রার্থী নির্বাচনে আয়োজিত এ সভায় রাজশাহী জেলা ও মহানগর, শরীয়তপুর, নেত্রকোনা, নাটোর, নরসিংদী, সাতক্ষীরা, ঝিনাইদহ জেলা ও জেলাধীন থানা, উপজেলা ও প্রথম শ্রেণীর পৌরসভার আওয়ামী লীগ নেতৃবৃন্দ অংশ নেন। প্রধানমন্ত্রী বলেন, যথাযথ প্রক্রিয়ায় সংবিধান সংশোধন করা হয়েছে। এর মাধ্যমে আমরা সংসদীয় গণতন্ত্র প্রতিষ্ঠা করেছি। আমরা চাই গণতন্ত্রের ধারাবাহিকতা অব্যাহত থাকবে। এটি অব্যাহত না থাকলে দেশের উন্নয়ন হবে না। দলীয় নেতা-কর্মীদের উদ্দেশ্যে আওয়ামী লীগ সভাপতি বলেন, `ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে সরকারের উন্নয়নচিত্র তুলে ধরুন। ২০০১-০৬ পর্যন্ত বিএনপি-জামায়াত জোটের দুঃশাসন, লুটপাট, জঙ্গিবাদ, সন্ত্রাসের কথা জনগণকে স্মরণ করে দিন। খুলনায় খালেদা জিয়ার দেওয়া বক্তব্যের পাল্টা জবাব দিতে গিয়ে শেখ হাসিনা বলেন, `তিনি যে আমাকে দেখতে চান না, সেটা তিনি কাজে প্রমাণ করেছেন। ২০০৪ সালে ২১ আগস্ট তাঁর ছেলে ও মন্ত্রীদের দিয়ে তিনি আমাকে হত্যা করতে চেয়েছিলেন । আমাকে দেখতে চান না বলেই আমার মা-বাবা, পরিবারের সবাইকে নৃসংশভাবে হত্যার দিনে তিনি ভুয়া জন্মদিন পালন করেন। আর সেদিন গোটা জাতি শোকে কাতর থাকেন। বিএনপি-জামায়াত, হেফাজত ধর্ম নিয়ে মিথ্যাচার করছে অভিযোগ করে প্রধানমন্ত্রী বলেন, ‘কিছু কিছু মহিলা হাতে ছোট ছোট কোরআন শরীফ নিয়ে তালিম দেওয়ার কথা বলে গ্রামের মহিলাদের কাছে যাচ্ছেন। তারা সরকারের বিরুদ্ধে মিথ্যাচার করছে। কীভাবে হাতে কোরআন শরীফ নিয়ে তাজা মিথ্যা কথা বলতে পারেনি তারা? যারা কোরআন পোড়ায়, মসজিদে আগুন দেয়, মিথ্যা বলেন, তারা কেমন মুসলমান?’
দলের কেন্দ্রীয় উপ-দফতর সম্পাদক মৃণাল কান্তি দাসের পরিচালনায় এ সময় আরো উপস্থিত ছিলেন কাজী জাফর উল্লাহ, সতীশ চন্দ্র রায়, আবুল হাসানাত আবদুল্লাহ, ড. আলাউদ্দিন, বিএম মোজাম্মেল হক, আবু সাঈদ আল মাহমদু স্বপন, ফরিদুন্নাহার লাইলী, এইচএম খায়রুজ্জামান লিটন, এনামুল হক শামীম, সুজিত রায় নন্দী ও এসএম কামাল।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top